ঢাকা শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
দৌলতদিয়া ঘাটে পরিবহন শ্রমিককে কুপিয়ে জখম
  • মইনুল হক মৃধা
  • ২০২২-০৪-০৩ ১৪:৪০:১৩

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাটে গত ২রা এপ্রিল দিনগত রাত সাড়ে ১২টার দিকে পরিবহন শ্রমিক শাজাহান শেখ (৬০)কে কুপিয়ে জখম করা হয়েছে। 
  খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে প্রথমে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে সেখান থেকে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। শাজাহান শেখ গোয়ালন্দ পৌরসভার কছিমদ্দিন সরদার পাড়ার শামসুদ্দিন শেখের ছেলে। 
  শাজাহান শেখের জহুরা খাতুন জানান, কিছুদিন ধরে শাজাহান শেখ শ্যামলী পরিবহনের ঘাট প্রতিনিধি (চেকার) হিসেবে দায়িত্ব পালন করছিলেন। এর আগে তাদেরই এক আত্মীয় এই কাজ করতেন। কিন্তু তিনি অসুস্থ থাকায় শাজাহান শেখ তার হয়ে দায়িত্ব পালন করছিলেন। কিন্তু গোয়ালন্দ পৌরসভার দেওয়ান পাড়ার ওবায়দুর রহমান নামে একজনও এই দায়িত্ব পালনের চেষ্টা করছিলেন। এই বিষয় নিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এর জেরে দৌলতদিয়া ঘাটের কফিল উদ্দিন পেট্রোল পাম্পের সামনে ওবায়দুর ও তার এক সহযোগী শাজাহান শেখের উপর হামলা করে ছুরি দিয়ে কুপিয়ে জখম করে। 
  শাজাহান শেখের ছেলে নিলয় শেখ রানা বলেন, বাবার শরীরের বিভিন্ন স্থানে ছুরি দিয়ে আঘাত করা হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় তাকে ২বার রক্ত দিতে হয়েছে। আরও রক্ত দেওয়া লাগবে। আমরা এ বিষয়ে থানায় মামলা করার প্রস্তুতি নিচ্ছি। 
  গোয়ালন্দ ঘাট থানার এসআই মনিরুল মিয়া বলেন, দৌলতদিয়া ঘাট এলাকায় ডিউটি করার সময় এক ব্যক্তি দৌড়ে এসে সাহায্য চায়। এ সময় তার শরীর দিয়ে রক্ত ঝরছিল। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। রাতেই অভিযুক্ত ওবায়দুরকে ধরার জন্য অভিযান চালানো হয়। কিন্তু সে পলাতক থাকায় তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

 

গোয়ালন্দে প্রবাসী সবুজ হত্যার সাথে জড়িতদের ফাঁসির দাবীতে মানববন্ধন
গোয়ালন্দে সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামী গ্রেপ্তার
 কালুখালীতে ভোক্তা অধিকারের অভিযানে দুই প্রতিষ্ঠানকে ১০হাজার টাকা জরিমানা
সর্বশেষ সংবাদ