ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
পাংশায় সিরিয়ালের নামে চাঁদাবাজী বন্ধের দাবীতে অটোরিক্সা চালকদের মানববন্ধন
  • শামীম হোসেন
  • ২০২২-০৪-০৮ ১৫:০৫:২৫

রাজবাড়ী জেলার পাংশা পৌর শহরে সিরিয়ালের নামে চাঁদাবাজী বন্ধের দাবীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে অটোরিক্সা চালকেরা। 
  গতকাল ৮ই এপ্রিল বেলা ১১টার দিকে পাংশার লতিফ ভবনের সামনে এই বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচীর আয়োজন করা হয়। 
  বিক্ষোভ মিছিল ও মানববন্ধনে অংশগ্রহণকারী অটোরিক্সা চালকদের মধ্যে শামছুদ্দিন, আসিফ, মনোয়ারসহ কয়েকজন বলেন, পাংশা শহরের কালীবাড়ী মোড় থেকে অটোরিক্সার সিরিয়ালের নাম করে আমাদের কাছ থেকে অবৈধভাবে ২০ টাকা করে চাঁদা নেয়া হয়। অনুপ দত্ত মার্কেটের সামনে সড়ক দখল করে ব্যবসা করছে লিয়াকত নামের এক ব্যক্তি। সেই সিরিয়ালের জন্য ২০ টাকা করে চাঁদা আদায় করে। এটা সম্পূর্ণ অবৈধ। এ ব্যাপারে তারা প্রশাসন ও পুলিশের হস্তক্ষেপ কামনা করেন। 
  এ ব্যাপারে অভিযুক্ত লিয়াকত বলেন, মাগুরাডাঙ্গী গ্রামের আরিফের নেতৃত্বে অটোরিক্সার সিরিয়াল করে ২০ টাকা করে নিতাম। তবে ২দিন আগে থেকে টাকা নেয়া বাদ দিয়েছি।
  অভিযুক্ত আরিফ বলেন, পাংশা বাজারের মধ্যে যে কয়টা লাইন আছে তার প্রতিটিতেই ১/২ জন করে কাজ করে। বাজারের মধ্যে যাতে যানজটের সৃষ্টি না হয় সে জন্য তারা অটোরিক্সার সিরিয়াল করে দিয়ে ২০ টাকা করে নেয়। বিষয়টি সবাই জানে। তা সত্ত্বেও আমাকে এককভাবে দোষারোপ করা হচ্ছে। 
  পাংশা থানার ওসি মোহাম্মদ মাসুদুর রহমান বলেন, এ ব্যাপারে কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

পাংশা উপজেলায় ভোট ৮ই মে॥চলছে জমজমাট প্রচারণা॥আলোচনায় চেয়ারম্যান প্রার্থী বুড়ো-ওদুদ
বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই॥চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
সর্বশেষ সংবাদ