ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
পাংশা শহরের অটোরিক্সা থেকে চাঁদা আদায়ের নেপথ্যে রয়েছে ছাত্রলীগ-যুবলীগের ৩জন নেতা
  • শামীম হোসেন
  • ২০২২-০৪-০৯ ১৪:২৪:০০

রাজবাড়ী জেলার পাংশা পৌর শহরে সিরিয়ালের নামে অটোরিক্সা চালকদের কাছ থেকে চাঁদা আদায়ের নেপথ্যে রয়েছে ছাত্রলীগ ও যুবলীগের ৩জন নেতা। তাদের সেল্টারে উক্ত চাঁদা আদায় করা হয়। 
  ২য় দিনের মতো বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচীতে এ অভিযোগ করেন অটোরিক্সা চালকরা। গতকাল ৯ই এপ্রিল বেলা সাড়ে ১১টার দিকে পাংশা রেলওয়ে স্টেশন এলাকায় এই বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচীর আয়োজন করা হয়। 
  অটোরিক্সা চালকদের পক্ষে আব্দুল লতিফ বিশ্বাস বলেন, পাংশা থেকে হাবাসপুর ও বাহাদুরপুর রুটের সিরিয়ালের নামে অটোরিক্সা প্রতি ২৫ টাকা করে চাঁদা আদায় করে শরীফ নামে এক ব্যক্তি। পাংশা থেকে যশাই ও গতমপুর রুটে সিরিয়ালের নামে গাড়ী প্রতি ২৫ টাকা করে চাঁদা আদায় করে মুন্নাফ নামে এক ব্যক্তি। এছাড়াও পাংশা থেকে মৃগী ও লাঙ্গলবাঁধ ঘাট রুটে সিরিয়ালের নামে গাড়ী প্রতি ২৫ টাকা করে চাঁদা আদায় করে লিয়াকত নামে এক ব্যক্তি। 
  কাউছার নামে আরেকজন অটোরিক্সা চালক বলেন, আমরা শুক্রবা সিরিয়ালের নামে চাঁদাবাজী বন্ধের দাবীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছিলাম। আজ সকালে কালীবাড়ী মোড়ে আসলে শরীফ গাড়ীর সিরিয়াল করে টাকা দাবী করে। টাকা দিতে অস্বীকার করলে গাড়ীতে যাত্রী উঠাতে নিষেধ করে। পরে আমরা একে একে অনেক চালক একসাথে হলে সে সেখান থেকে চলে যায়। 

 

 

পাংশা উপজেলা নির্বাচনে মোটর সাইকেল প্রতীকের সমর্থনে বিভিন্ন স্থানে মিছিল-সভা
গোয়ালন্দে ছাত্রলীগের উদ্যোগে বিদ্যালয়ে বৃক্ষ রোপণ কর্মসূচি
বেলগাছি বাজারের দুই ব্যবসায়ীকে জরিমানা
সর্বশেষ সংবাদ