ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
কালুখালীতে দারুন-নাজাত মাদ্রাসায় ইফতার মাহফিল
  • রাকিবুল ইসলাম
  • ২০২২-০৪-১৫ ১৫:১৪:০৬

রাজবাড়ী জেলার কালুখালীতে উপজেলার কালিকাপুর ইউপির সাতোটায় দারুন-নাজাত এতিমখানা ও মাদরাসায় গতকাল ১৫ই এপ্রিল ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

  ইফতার মাহফিলের পূর্বে সংক্ষিপ্ত আলোচনায় বক্তব্য রাখেন নড়াইলের যুগ্ম জেলা জজ ও মাদরাসার প্রতিষ্ঠাতা সভাপতি মুহাম্মদ আকরাম হোসেন। এ সময় তিনি বলেন অত্র এলাকার সকল মানুষের সহযোগিতায় এতিমখানাটি এগিয়ে যাচ্ছে। প্রতিষ্ঠার পর থেকে ছেলেরা সুন্দরভাবে কোরআন শিক্ষায় শিক্ষিত হচ্ছে। বর্তমান মাদরাসায় ৩জন শিক্ষক, নাজেরা বিভাগে ৩০জন, হেফজ বিভাগে ২জন এবং ৩৫জন নূরানী বিভাগে ভর্তি আছে। 

  এ সময় অন্যান্যের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও কালিকাপুর ইউপি চেয়ারম্যান মোঃ আতিউর রহমান নবাব, উপজেলা যুবলীগের আহবায়ক মনিরুজ্জামান চৌধুরী মবি, কালিকাপুর ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আকমল হোসেন বাচ্চু, গোতমপুর জামে মসজিদের খতিব মাওলানা আবুল কালাম আজাম ও মাদরাসার মুহতামিম আহম্মেদ শরীফসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

  ইফতার মাহফিলে দোয়া মোনাজাত পরিচালনা করেন ভান্ডারিয়া দরবার শরীফের পীরজাদা মাওঃ মোস্তফা সিরাজুল কবির। ইফতার পরবর্তী মাদরাসার ছাত্রদের পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে পোশাক বিতরণ করা হয়।

কাল পাংশা উপজেলা পরিষদ নির্বাচন এবার নতুন মুখের প্রত্যাশা ভোটারদের
গড়াই নদীতে জলকেলিতে বালকরা
গোয়ালন্দের জমিদার ব্রিজ কবরস্থানে মাটি কাজ শুরু
সর্বশেষ সংবাদ