ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
ঈদ ঘনিয়ে আসায় দৌলতদিয়ার যানজট পরিস্থিতি অবনতি হচ্ছে
  • মইনুল হক মৃধা
  • ২০২২-০৪-২৪ ১৫:৪৩:৫৬

ঈদ যত এগিয়ে আসছে রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ার যানজট পরিস্থিতি ততই খারাপ হচ্ছে। প্রচন্ড গরমের মধ্যে যাত্রী ও পণ্যবাহী যানবাহনগুলোকে দীর্ঘ সময় আটকে থাকতে হচ্ছে।  

  গতকাল ২৪শে এপ্রিল দুপুরে সরেজমিনে ঘুরে দৌলতদিয়া ঘাট থেকে ওয়াজেদ চৌধুরী টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ পর্যন্ত মহাসড়কের প্রায় ৪কিঃ মিঃ জুড়ে আটকে থাকা যানবাহনের দীর্ঘ সারি দেখা গেছে। এর মধ্যে প্রায় ১কিলোমিটার জুড়ে যাত্রীবাহী বাসই রয়েছে। 

  খুলনা থেকে ছেড়ে আসা চাল বোঝাই একটি ট্রাকের চালক কামরুল ইসলাম বলেন, গত রাত ১২টার দিকে দৌলতদিয়ায় এসে আটকা পড়েছি। ১২ ঘণ্টার বেশী হয়ে গেলেও ফেরীতে ওঠার সুযোগ পাইনি। এই দুর্ভোগ যে কবে শেষ হবে জানি না। 

  ঢাকাগামী জে.আর পরিবহন নামে একটি বাসের যাত্রী ফরিদুল হক মৃধা বলেন, প্রচন্ড গরমের মধ্যে ৩ ঘণ্টা ধরে বাসের মধ্যে বসে আছি। কখন যে ফেরী পার হতে পারবো তার ঠিক নেই। 

  বিআইডব্লিউটিসি’র দৌলতদিয়া ঘাট কার্যালয়ের ব্যবস্থাপক(বাণিজ্য) শিহাব উদ্দিন বলেন, দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটের ১৯টি ফেরীর মধ্যে ২টি ফেরী মেরামতের জন্য ডকইয়ার্ডে রয়েছে। ফেরী স্বল্পতার পাশাপাশি অন্য নৌরুটের অতিরিক্ত গাড়ীর চাপে যানজট তৈরি হচ্ছে। তবে আমরা যানজট কমানোর চেষ্টা করছি। 

নির্বাচনে শেষ দিন পর্যন্ত মাঠে থাকবো--স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এডঃ নেকবর হোসেন মনি
পাংশার নাদুরিয়ায় উপজেলা চেয়াম্যান প্রার্থী সাইফুল ইসলাম বুড়ো’র নির্বাচনী পথসভা
গোয়ালন্দে অভিযান সত্বেও থামছে না বেপরোয়া মাটি ও বালি ব্যবসায়ী চক্র
সর্বশেষ সংবাদ