ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
রাজবাড়ীর গোয়ালন্দ মোড়ে বড় ভাইয়ের মোটর সাইকেলে ঘুরতে গিয়ে পিকআপ চাপায় কিশোর নিহত
  • আশিকুর রহমান
  • ২০২২-০৪-২৮ ১৫:২৬:৪৮

বড় ভাইয়ের মোটর সাইকেল নিয়ে ঘুরতে বের হয়ে পিকআপ চাপায় দ্বীন ইসলাম(১৫) নামে এক কিশোর নিহত হয়েছে।

   গতকাল ২৮শে এপ্রিল বিকাল সোয়া ৫টার দিকে রাজবাড়ী সদর উপজেলার গোয়ালন্দ মোড় এলাকার মা এলপিজি ফিলিং স্টেশনের সামনে ঢাকা-খুলনা জাতীয় মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। 

  নিহত দ্বীন ইসলাম রাজবাড়ী সদর উপজেলার মূলঘর ইউনিয়নের পারসাদীপুর গ্রামের হাসেম মন্ডলের ছেলে। সে পেশায় ট্রাকের হেলপার ছিল। 

  নিহত দ্বীন ইসলামের বড় ভাই হাফেজ ক্বারী মোঃ নূর ইসলাম জানান, তিনি ইসলামিক ফাউন্ডেশনের মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম প্রকল্পে চাকরী করেন। এক মাস আগে তিনি নতুন একটি টিভিএস মেট্রো মোটর সাইকেল কেনেন। বিকাল ৩টার দিকে ছোট ভাই দ্বীন ইসলাম ঘুরতে বের হওয়ার জন্য তার কাছে মোটর সাইকেল চায়। তিনি মোটর সাইকেল দিতে রাজী না হলেও দ্বীন ইসলাম জোরাজুরি করে তার কাছ থেকে মোটর সাইকেল নিয়ে ঘুরতে বের হয়। পরে তিনি খবর পান সে অ্যাক্সিডেন্ট করেছে।

  দুর্ঘটনার প্রত্যক্ষদর্শী মা এলপিজি ফিলিং স্টেশনের কর্মচারী রবিউল পাটোয়ারী বলেন, আমরা পাম্পে কাজ করছিলাম। ছেলেটি মোটর সাইকেল নিয়ে নিমতলার দিক থেকে গোয়ালন্দ মোড়ের দিকে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি দ্রুত গতির পিকআপ অন্য একটি গাড়ীকে ওভারটেক করতে গিয়ে ছেলেটিকে চাপা দেয়। 

  আহলাদীপুর হাইওয়ে থানার ওসি মোহাম্মদ দেলোয়ার হোসেন জানান, দুর্ঘটনায় ছেলেটির মাথা ও মুখমন্ডল থেতলে গেলেও মোটর সাইকেলটি অক্ষত রয়েছে। ধারণা করা হচ্ছে, সে দ্রুত গতিতে মোটর সাইকেলটি চালানোর সময় হঠাৎ করে সামনের হাইড্রোলিক ব্রেকে চাপ দেয়। এতে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের উপর পড়ে গিয়ে গাড়ী চাপা পড়ে। তাকে উদ্ধার করে পুলিশের গাড়ীতে ফরিদপুর হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়। ছেলেটির মাথায় হেলমেট ছিল না। মাথায় হেলমেট থাকলে সে হয়তো সে বেঁচে যেত। আবেদনের প্রেক্ষিতে তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। 

রাজবাড়ীর ২নং রেলগেট এলাকায় লাইনচ্যুত মালবাহী ট্রেন  উদ্ধার॥চলাচল স্বাভাবিক
তীব্র দাবদাহে রাজবাড়ীতে পথচারীদের পানি ও খাবার স্যালাইন দিল এসএমসি
রাজবাড়ী-গোয়ালন্দ ও বালিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ
সর্বশেষ সংবাদ