ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
যুক্তরাষ্ট্রের ইন্ডিয়ানাপলিস কনার্ডে জামিল-তাসনোভার জাঁকজমক বিয়ে
  • সংবাদ বিজ্ঞপ্তি
  • ২০২২-০৪-৩০ ১৪:১৫:০৯

যুক্তরাষ্ট্রের ইন্ডিয়ানাপলিসে অতি সম্প্রতি(স্থানীয় সময় গত ২৫শে মার্চ-২০২২) রাজবাড়ীর পুত্র জামিল সাকির সাথে রংপুরের কন্যা তাসনোভার জাঁকজমক বিয়ে সম্পন্ন হয়েছে।

  জামিল সাকির রাজবাড়ী শহরের কাজীকান্দা নিবাসী বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক রোটারিয়ান নাসিম শফি এবং রোটারিয়ান শাহানা নাসিমের পুত্র। তার দাদা মরহুম সামসুদ্দিন বিশ^াস ছিলেন রাজবাড়ী বাজারের সফল কাপড় ব্যবসায়ী ও আঞ্জুমান কাদেরীয়ার আমৃত্যু সহ-সভাপতি। পিতা নাসিম শফি প্রেস্ট্রিজ গ্লোবাল বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এবং ইন্টারন্যাশনাল কোম্পানী ইমামী বাংলাদেশ লিমিটেডের পরিচালক হিসেবে কর্মরত। এছাড়াও তিনি বেসরকারী হাসপাতাল রাজবাড়ী ক্লিনিকের একজন পরিচালক। 

  তাসনোভা যুক্তরাষ্ট্রের ইন্ডিয়ানাপলিস স্টেটে বসবাসরত ও রংপুর জেলার বাসিন্দা নাইম রহমান ও মেরিনা হামিদের কনিষ্ঠ কন্যা। 

  বর-কন্যা দু’জনই যুক্তরাষ্ট্রে ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিংয়ে(EEE) গ্রাজুয়েশন করে। জামিল ঢাকার স্কলাস্টিকা থেকে 'ও' লেভেল শেষ করে এবং ইন্টারন্যাশনাল স্কুল থেকে আই বি ডিপ্লোমা করে ২০১৫ সালে যুক্তরাষ্ট্রের PENN STATE বিশ্ববিদ্যালয়ে পড়তে যায় এবং সেখানে তার গ্রাজুয়েশন সম্পন্ন হয়। তাসনোভা ইন্ডিয়ানাপলিস স্টেটের PURDUE বিশ্ববিদ্যালয় থেকে গ্রাজুয়েশন শেষ করেন। জামিল যুক্তরাষ্ট্রের মিশিগানে Integrity প্রতিষ্ঠানে এবং তাসনোভা শিকাগোতে Deloitte প্রতিষ্ঠানে কন্সালটেন্ট হিসাবে নিয়োজিত। এর আগে ২৭শে ফেব্রুয়ারী নিউইয়র্কের টাইমস স্কয়ার তাদের আংটি বদল করে এবং ২৪শে মার্চ ইন্ডিয়ানায় কনের বাড়িতে গায়ে হলুদের অনুষ্ঠান সম্পন্ন হয়। জাঁকজমক আয়োজনে বিয়ে ও প্রীতিভোজ অনুষ্ঠিত হয় ইন্ডিয়ানাপলিস স্টেটের জনপ্রিয় পাঁচ তারকা হোটেল কনার্ডের বলরুমে। বিয়েতে উভয় পরিবারবর্গ উপস্থিত ছিলেন। পুরো আয়োজনে তাসনোভার পরিবার এবং জামিলের একমাত্র বোন ফার্সিয়া তার স্বামী নিহাল হোসেন মিলে অনুষ্ঠানে প্রাণ সঞ্চার করে তোলে।

  বিয়ে পর্বে স্থানীয় মসজিদের ইমাম খুৎবা পাঠ করেন এবং রাজবাড়ী শহরের খানকা শরীফের পেশ ইমাম হাফেজ মাওলানা শাহজাহান ভিডিও কনফারেন্সের মাধ্যমে দোয়া পরিচালনা করেন। জামিল এবং তাসনোভার গায়ে হলুদ ও বিবাহোত্তর প্রীতিভোজ অনুষ্ঠানে বাংলাদেশী কমিউনিটির বাসিন্দারা একত্রিত হয়ে আনন্দে মেতে ওঠেন। 

  জামিল এবং তাসনোভার তাদের সাফল্যময় ও সুখী দাম্পত্য জীবনের জন্য সকলের কাছে আন্তরিক দোয়া কামনা করেছেন  -সংবাদ বিজ্ঞপ্তি।  

সোলায়মান আলী যুক্তরাষ্ট্র আ’লীগের সহ-সভাপতি নির্বাচিত
পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়নের অগ্রগতি জাতিসংঘে তুলে ধরলেন প্রতিনিধি দল
নিউইয়র্কস্থ বাংলাদেশ কনস্যুলেটে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত
সর্বশেষ সংবাদ