ঢাকা রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
বিএনপির কর্মসূচীর প্রতিবাদে পাংশায় আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও পথসভা
  • শামীম হোসেন
  • ২০২২-০৫-০৬ ১৫:১৩:৫২

বিএনপির কর্মসূচীর প্রতিবাদে রাজবাড়ী জেলার পাংশায় আওয়ামী লীগের ও সহযোগী সংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।
  গতকাল ৬ই মে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পাংশা উপজেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কালিবাড়ী মোড়স্থ মাহমুদ প্লাজার সামনে পথসভায় মিলিত হয়। পাংশা উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন বিশ্বাসের সঞ্চালনায় পথসভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুড়ো, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি একেএম শফিকুল মোর্শেদ আরুজ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক পৌর মেয়র আব্দুল আল মাসুদ বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল ওহাব মন্ডল ও সহ-সভাপতি সামছুল আলম মৃধা প্রমুখ বক্তব্য রাখেন। 
  এ সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুড়ো বলেন, বিএনপি সারা দেশে বিভিন্ন কর্মসূচী গ্রহণ করেছে। তারই ধারাবাহিকতায় আগামীকাল পাংশায় বিএনপির নেতাকর্মীরা একটি কর্মসূচী হাতে নিয়েছে। এ জন্যই আমাদের আজকের এই বিক্ষোভ মিছিল ও পথসভা। 
  উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল ওহাব মন্ডল বলেন, পাংশায় হারিকেন ধরিয়েও বিএনপি-জামাতের নেতাকর্মীদের পাওয়া যায় না। তাদের যে কোন গণবিরোধী কর্মসূচী প্রতিহত করা হবে।

 

পাংশায় প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির দুর্নীতির প্রতিবাদে শিক্ষকদের সংবাদ সম্মেলন
বহরপুরে ইসলামী ছাত্র শিবিরের  উদ্যোগে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত
সরকার পরিবর্তনের পরদিন দখল হয়ে যায় অন্তারমোড়-রাখালগাছি খেয়া ঘাট
সর্বশেষ সংবাদ