ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
পাংশার কলিমহরে অস্ত্রধারী দুর্বৃত্তের গুলিতে ১জন জখম
  • শামীম হোসেন
  • ২০২২-০৫-০৬ ১৫:১৫:২৯

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার কলিমহর ইউপির বনগ্রাম শ্মশান ঘাট এলাকায় গত ৫ই মে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে দুর্বৃত্তদের গুলিতে দিন মজুর(করাতি) গোপাল বিশ্বাস(৩৫) গুলিবিদ্ধ হয়েছে। 

  স্থানীয়রা জানায়, অস্ত্রধারী একদল দুর্বৃত্তরা গোপাল বিশ্বাসকে লক্ষ্য করে গুলি ছুড়ে পালিয়ে যায়। এ সময় গুলিবিদ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা প্রদানের পর গুরুতর অবস্থায় তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। আহত গোপাল বিশ্বাস উপজেলার কলিমহর ইউপির হোসেনডাঙ্গা গ্রামের বাদল বিশ্বাসের ছেলে।

  গোপাল বিশ্বাসের পরিবারের সদস্যরা জানান, এখন পর্যন্ত তার অবস্থা আশঙ্কাজনক। কি কারণে দুর্বৃত্তরা তাকে হত্যার উদ্দেশ্যে গুলি করেছে বুঝে উঠতে পারছি না।

  উল্লেখ্য, সম্প্রতি কলিমহর ইউনিয়নে সন্ত্রাসী ও অস্ত্রধারীদের তৎপরতা বৃদ্ধি পেয়েছে। গত কয়েকদিন আগে সন্ত্রাসীরা হোসেনডাঙ্গায় বিএনপি নেতা ও ব্যবসায়ী মোক্তার হোসেনকে মারপিট করে। এছাড়াও অস্ত্রধারী সন্ত্রাসীরা একই এলাকার এক ব্যক্তিকে মারধর করে চাঁদার টাকা নেয়। 

  অপরদিকে খোজ নিয়ে জানা গেছে, সন্ত্রাসীরা ও অবৈধ অস্ত্রধারীরা এরুপ ঘটনা ঘটালেও কেউ লিখিত অভিযোগ না দেওয়ায় প্রতিকার হচ্ছে না। 

  এ বিষয়ে পাংশা মডেল থানার পরিদর্শক(তদন্ত) উত্তম কুমার ঘোষ বলেন, গোপাল বিশ্বাসের ঘটনায় এখন পর্যন্ত কেউ থানায় লিখিত অভিযোগ দেয়নি। থানা পুলিশ এ বিষয়ে তৎপর রয়েছে।

বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
আসন্ন পাংশা উপজেলা নির্বাচন উপলক্ষ্যে পূজা উদযাপন পরিষদের মতবিনিময় সভা
সর্বশেষ সংবাদ