ঢাকা মঙ্গলবার, মে ৭, ২০২৪
অ্যাওয়ার্ড পেলেন বালিয়াকান্দির কৃষক লীগ নেতা মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম
  • তনু সিকদার সবুজ
  • ২০২২-০৫-০৯ ১৪:৫৭:৪৬

 সাংগঠনিক দক্ষতা ও সমাজসেবায় অবদানের জন্য গোল্ডেন পিস আওয়ার্ড পেয়েছেন রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলা কৃষক লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম।

  ‘জার্নালিস্ট সোসাইটি ফর হিউম্যান রাইটস’ নামের একটি সংগঠনের পক্ষ থেকে তাকে অ্যাওয়ার্ড প্রদান করা হয়েছে। 

  এ উপলক্ষ্যে গত ২৩শে এপ্রিল বিকালে রাজধানী ঢাকার পুরানা পল্টন এলাকার হোটেল এশিয়ায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে শ্রম আপীল ট্রাইব্যুনালের চেয়ারম্যান বিচারপতি এম. ফারুক হোসেন তার হাতে এই অ্যাওয়ার্ড তুলে দেন। 

  এ সময় জার্নালিস্ট সোসাইটি ফর হিউম্যান রাইটসের চেয়ারম্যান এডঃ মোঃ মনির হোসেন, মহাসচিব এম.এইচ আরমান চৌধুরী, শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক ভাইস চ্যান্সেলর(ভিসি) ডঃ কামাল উদ্দিন আহমেদসহ অন্যান্য অতিথিগণ উপস্থিত ছিলেন।

  অ্যাওয়ার্ড প্রাপ্তির বিষয়ে কৃষক লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম বলেন, এই অ্যাওয়ার্ড পাওয়ায় আমি আমাদের দলীয় সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম, বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ ও কৃষক লীগের সর্বস্তরের নেতাকর্মীসহ সকলকে প্রাণঢালা শুভেচ্ছা ও মুজিবীয় সালাম জানাই। এই অ্যাওয়ার্ড আমাকে ভবিষ্যতে ভালো কাজের প্রেরণা জোগাবে, অন্যদেরকে উৎসাহিত করবে। যতদিন বেঁচে আছি ততদিন মানুষের জন্য কাজ করে যেতে চাই। 

পাংশা উপজেলা মুখরিত শেষ মুহুর্তের প্রচারণায়
পাংশা-কালুখালীতে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহুর্তের গণসংযোগে বুড়ো
সর্বশেষ সংবাদ