ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
গোয়ালন্দে মহাসড়কের পাশে কেটে রাখা গাছের গুড়ির চাপায় শিশুর মৃত্যু
  • মইনুল হক মৃধা
  • ২০২২-০৫-৩১ ১৫:১৩:১৭
গোয়ালন্দে মহাসড়কের পাশে কেটে রাখা গাছের গুড়ির চাপায় শিশুর মৃত্যু

রাজবাড়ী জেলার গোয়ালন্দে মহাসড়কের পাশে কেটে রাখা গাছের গুড়ির নীচে চাপা পড়ে চুমকি আক্তার(১২) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। 
  গতকাল ৩১শে মে দুপুর ১২টার দিকে মোস্তফা মেটাল ইন্ডাস্ট্রির পাশে এই দুর্ঘটনা ঘটে। নিহত চুমকি আক্তার গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের রমজান মাতুব্বর পাড়ার খোকন শেখের মেয়ে ও স্থানীয় নবুওসিমদ্দিন পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্রী ছিল। 
  প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সম্প্রসারণ কাজের জন্য মহাসড়কের পাশের গাছ কেটে স্তুপ করা রয়েছে। একটি স্তুপের মধ্যে চিকন একটি গাছের ডাল কিছুটা বের হয়ে ছিল। চুমকি ওই ডালটি বের করার জন্য টান দিলে স্তুপের বড় একটি গাছের গুড়ি গড়িয়ে পড়ে। এ সময় চুমকি ওই গাছের গুড়ির নীচে চাপা পড়ে গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 
  গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ শাহ্ মোঃ শরীফ জানান, মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে গুরুতর আঘাতপ্রাপ্ত অবস্থায় শিশুটিকে হাসপাতালে আনা হয়। তাকে প্রাথমিক চিকিৎসা প্রদানের পাশাপাশি ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরের প্রক্রিয়া চলছিল। এ অবস্থায় শিশুটির মৃত্যু হয়। 
  ফরিদপুর বিভাগীয় বন কর্মকর্তা গোলাম কুদ্দুস ভূইয়া জানান, মহাসড়কের পাশের গাছগুলো নিলামে বিক্রি করা হয়েছে। ঠিকাদারী প্রতিষ্ঠান গাছগুলো কাটছে। সতর্ক থাকলে এই দুর্ঘটনা ঘটতো না। 

পাংশা উপজেলায় ভোট ৮ই মে॥চলছে জমজমাট প্রচারণা॥আলোচনায় চেয়ারম্যান প্রার্থী বুড়ো-ওদুদ
বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই॥চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
সর্বশেষ সংবাদ