ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
বরাট একতা ক্লাবের মাঠে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত
  • আবুল হোসেন
  • ২০২২-০৬-০৪ ১২:০৮:৩৬
গোয়ালন্দ উপজেলার সীমান্তবর্তী রাজবাড়ী সদর উপজেলার বরাট একতা ক্লাবের মাঠে গতকাল ৩রা জুন বিকালে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

গোয়ালন্দ উপজেলার সীমান্তবর্তী রাজবাড়ী সদর উপজেলার বরাট একতা ক্লাবের মাঠে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।
  বরাট একতা ক্লাব ও গোয়ালন্দ ফুটবল একাডেমীর যৌথ আয়োজনে গতকাল ৩রা জুন বিকালে এই প্রীতি ফুটবল ম্যাচটি অনুষ্ঠিত হয়। এতে ঢাকা ২৯ স্পোর্টিং ক্লাব ও বরাট একতা ক্লাব পরস্পরের বিরুদ্ধে মাঠে নামে। নির্দিষ্ট সময়ে খেলাটি ১-১ গোলে অমিমাংসিত থাকে। পরে ট্রাইব্রেকারে ঢাকা ২৯ স্পোর্টিং ক্লাব ৪-২ গোলে বরাট একতা ক্লাবকে হারিয়ে জয়লাভ করে। ম্যাচের রেফারী ছিলেন গোয়ালন্দ ফুটবল একাডেমীর পরিচালক ও কোচ আলমগীর হোসেন এবং সহকারী রেফারী ছিলেন একাডেমীর সদস্য সুলতান মাহমুদ সবুজ ও নিজাম মোল্লা। 
  খেলা শেষে দু’দলের মধ্যে ক্রেস্ট বিতরণ করা হয়। খেলায় অতিথি হিসেবে বরাট ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও বরাট একতা ক্লাবের সভাপতি মেছের আলী খান, বরাট ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য সেলিম প্রামানিক, ৬ নং ওয়ার্ডের ইউপি ইউনুছ আলী, ঢাকা ২৯ স্পোর্টিং ক্লাবের সভাপতি মোঃ রিপন, সাধারণ সম্পাদক সালমান মাহমুদ, ক্লাবের কোচ মাহবুব, গোয়ালন্দ ফুটবল একাডেমীর সভাপতি সাজ্জাদ হোসেন, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা সোহাগ, উপদেষ্টা শামীম শেখ, সোহানুর রহমান সোহান, বরাট একতা ক্লাবের সাধারণ সম্পাদক শাহাবুদ্দিন বিশ্বাস হারু, ক্রীড়া সম্পাদক রাজন সরদার প্রমুখ উপস্থিত ছিলেন। স্থানীয় বিপুল সংখ্যক মানুষ খেলাটি উপভোগ করেন।

পাংশা উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা সংক্রান্ত নির্বাচনী ব্রিফিং
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে কেন্দ্রে পৌঁছেছে ভোটের সরঞ্জাম
বিদেশে পাঠানোর নামে প্রতারণার অভিযোগে গোয়ালন্দ ঘাট থানায় ভূক্তভোগীদের অভিযোগ
সর্বশেষ সংবাদ