ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
প্রধানমন্ত্রীকে হত্যার হুমকীর প্রতিবাদে কালুখালীতে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ
  • রাকিবুল ইসলাম
  • ২০২২-০৬-০৪ ১৮:২৫:৫১

প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি ও হত্যার হুমকীর প্রতিবাদে রাজবাড়ী জেলার কালুখালী উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
  গতকাল ৪ঠা জুন বেলা ১১টায় কালুখালী উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে রতনদিয়া বাজারের ৫ রাস্তার মোড়ে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়। সমাবেশে কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী টিটো বক্তব্য রাখেন।
  তিনি প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি ও হত্যার হুমকীর প্রতিবাদ জানিয়ে বলেন, দেশ যখন এগিয়ে যাচ্ছে-পদ্মা সেতুর উদ্বোধন হতে যাচ্ছে ঠিক সেই সময় বিএনপির নেতাকর্মীরা দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করছে। ঢাকা বিশ্ববিদ্যালয়ে বিএনপির সহযোগী সংগঠন ছাত্রদলের নেতাকর্মীরা ‘পঁচাত্তরের হাতিয়ার গর্জে উঠুক আরেকবার’ স্লোগান দিয়ে পরোক্ষভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকী দিয়েছে। তাদের যে কোন অপতৎপরতার দাঁতভাঙ্গা জবাব দেয়া হবে। এ সময় রতনদিয়া ইউপির চেয়ারম্যান মেহেদী হাচিনা পারভীন নিলুফা, মদাপুর ইউপির চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান মজনু, সাওরাইল ইউপির চেয়ারম্যান শহিদুল ইসলাম আলী, বোয়ালিয়া ইউপির চেয়ারম্যান রফিকুল ইসলাম, মৃগী ইউপির চেয়ারম্যান এম.এ মতিন, উপজেলা যুবলীগের আহ্বায়ক মনিরুজ্জামান চৌধুরী মবি, যুগ্ম-আহ্বায়ক সোহেল আলী মোল্লা, উপজেলা ছাত্রলীগের সভাপতি শেখ মোঃ রিপন, সাধারণ সম্পাদক সাগর মন্ডলসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই॥চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
আসন্ন পাংশা উপজেলা নির্বাচন উপলক্ষ্যে পূজা উদযাপন পরিষদের মতবিনিময় সভা
সর্বশেষ সংবাদ