ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
গোয়ালন্দে বাস চাপায় সেনা সদস্য নিহত
  • মইনুল হক মৃধা
  • ২০২২-০৬-০৪ ১৮:৪২:৪৬

রাজবাড়ী জেলার গোয়ালন্দে বাস চাপায় মোটর সাইকেল আরোহী সাহেব আলী মোল্লা(২৮) নামে এক সেনা সদস্য নিহত হয়েছে।
  গতকাল ৪ঠা জুন বেলা পৌনে ১১টার দিকে ঢাকা-খুলনা জাতীয় মহাসড়কের গোয়ালন্দ ফায়ার সার্ভিস স্টেশন এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
  নিহত সাহেব আলী মোল্লা মাগুরা জেলার মোহাম্মদপুর উপজেলার পোরাইল গ্রামের গফফার মোল্লার ছেলে। তিনি ঢাকার সাভার সেনানিবাসে কর্মরত ছিলেন। বাড়ীতে ছুটি কাটিয়ে নিজের ১১০ সিসির ডিসকভার মোটর সাইকেলযোগে (মাগুরা-হ-১২-৪৯২৯) কর্মস্থলে যাওয়ার পথে তিনি দুর্ঘটনায় পতিত হন। ঢাকা থেকে ছেড়ে আসা খুলনাগামী ১টি এসি বাস তাকে চাপা দিয়ে চলে যায়। পুলিশ তার কাছ থেকে সেনা সদস্যের ১টি আইডি কার্ড (নং-২২০৬৫৭৩), নগদ ৫ হাজার ৭৩৫ টাকা, ১টি স্মার্ট ফোন, ১টি বাটন ফোন, ট্রাস্ট ব্যাংকের ১টি কার্ড ও ১টি রেশন কার্ডসহ অন্যান্য মালামাল উদ্ধার করেছে।
  গোয়ালন্দ ফায়ার সার্ভিস স্টেশনের গাড়ী চালক মুরাদ খান বলেন, দুর্ঘটনার শব্দ পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখি একজন লোক রক্তাক্ত জখম অবস্থায় মহাসড়কের পাশে পড়ে আছে। তার বাম পাসহ শরীরের বিভিন্ন স্থানে থেতলে গেছে। দুর্ঘটনাস্থল থেকে তার মোটর সাইকেলটি টেনে-হিঁচড়ে প্রায় ২০০ গজ দূরে গিয়ে পড়েছে। এতে তার মাথায় থাকা হেলমেটসহ মোটর সাইকেলটি দুমড়ে-মুচড়ে গেছে। তাকে উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
  গোয়ালন্দ মোড়স্থ আহলাদীপুর হাইওয়ে থানার এসআই মোঃ জিল্লুর রহমান বলেন, দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত মোটর সাইকেলটি থানায় এনে রাখা হয়েছে। নিহতের স্বজনদের সাথে যোগাযোগ করা হয়েছে। তারা আসার পর পরবর্তী আইনগত পদক্ষেপ নেয়া হবে।

 রাজবাড়ীতে ছাত্রলীগের উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ
বালিয়াকান্দিতে চলাচলকারী অবৈধ যানবাহন  প্রতিনিয়ত ঘটাচ্ছে দুর্ঘটনা॥নির্বিকার প্রশাসন
রাজবাড়ী জেলা নির্মাণ শ্রমিকের উদ্যোগে মহান মে দিবস পালিত
সর্বশেষ সংবাদ