ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষ্যে কালুখালীতে র‌্যালী-আলোচনা
  • ফজলুল হক
  • ২০২২-০৬-০৫ ১৭:১৬:০৮
বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষ্যে কালুখালী উপজেলা প্রশাসনের আয়োজনে গতকাল ৫ই জুন সকালে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষ্যে ‘একটাই পৃথিবী ঃ প্রকৃতির ঐকতানে টেকসই জীবন’-প্রতিপাদ্যকে সামনে রেখে রাজবাড়ী জেলার কালুখালী উপজেলা প্রশাসনের আয়োজনে গতকাল ৫ই জুন সকালে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
  কালুখালী উপজেলা পরিষদ চত্ত্বর থেকে প্রথমে র‌্যালী বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। এরপর উপজেলা পরিষদের হলরুমে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী টিটো, অন্যান্যের মধ্যে উপজেলার সহকারী কমিশনার(ভূমি) মোঃ ইসমাইল হোসেন, উপজেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) আব্দুর রশিদ, উপজেলা মৎস্য কর্মকর্তা খন্দকার আবু বক্কর সিদ্দিক ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সামসুন নাহার প্রমুখ বক্তব্য রাখেন। 
  উপজেলা পরিষদের চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী টিটো তার বক্তব্যে পরিবেশের ভারসাম্য রক্ষায় সামাজিক বনায়নের মাধ্যমে অধিক পরিমাণে বৃক্ষ রোপণের উপর গুরুত্ব আরোপ করেন এবং প্রত্যেকের বাড়ীর আঙ্গিনা পরিষ্কার-পরিচ্ছন্ন রাখাসহ বেশী করে গাছের চারা রোপণের আহ্বান জানান। এ সময় উপজেলার বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তাসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। 

গোয়ালন্দে চেয়ারম্যান প্রার্থী সেলিম মুন্সির মনোনয়ন প্রত্যাহার॥নির্বাচন যুদ্ধে ৮জন
মজলিশপুরে ট্রাক-কাভার্ড ভ্যানের সংঘর্ষে কাভার্ড ভ্যান চালক নিহত
পাংশা উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী  বুড়ো’র মোটর সাইকেল প্রতীকের পথসভা
সর্বশেষ সংবাদ