ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
সাংবাদিকদের সাথে পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের মতবিনিময়
  • স্টাফ রিপোর্টার
  • ২০২২-০৬-০৭ ১৫:৩১:০৯
রাজবাড়ীতে সাংবাদিকদের সাথে পূজা উদযাপন পরিষদের কেন্দ্রীয় নেতৃবৃন্দের মতবিনিময় সভা গতকাল ৭ই জুন সন্ধ্যায় পূজা উদযাপন পরিষদের জেলা শাখার কার্যালয়ে অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী শহরের দক্ষিণ ভবানীপুরে প্রয়াত অর্ধেন্দু মজুমদার ভোলা মাস্টারের বাড়ীতে হামলার ঘটনায় সাংবাদিকদের সাথে পূজা উদযাপন পরিষদের কেন্দ্রীয় নেতৃবৃন্দের মতবিনিময় সভা গতকাল ৭ই জুন সন্ধ্যায় পূজা উদযাপন পরিষদের জেলা শাখার কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।
  জেলা শাখার সভাপতি প্রদীপ্ত চক্রবর্তী কান্ত’র সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক স্বপন কুমার দাসের সঞ্চালনায় অনুষ্ঠানে সংগঠনের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি বাসুদেব ধর, সাধারণ সম্পাদক ড. চন্দ্রনাথ পোদ্দার, যুগ্ম-সাধারণ সম্পাদক শুভাশীষ বিশ্বাস সাধন, সাংগঠনিক সম্পাদক বিপ্লব দে প্রমুখ বক্তব্য রাখেন। বক্তাগণ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের জেলা শাখার বহিষ্কৃত সাধারণ সম্পাদক জয়দেব কর্মকারের নেতৃত্বে প্রয়াত অর্ধেন্দু মজুমদার ভোলা মাস্টারের বাড়ীতে হামলার ও পরিবারের সদস্যদের মারপিটের ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, তারা ঘটনার সুষ্ঠু তদন্ত ও ব্যবস্থা গ্রহণের জন্য জেলা প্রশাসক ও পুলিশ সুপারের সাথে কথা বলেছি। তারা এ ব্যাপারে আমাদেরকে আশ্বস্ত করেছেন। এছাড়াও আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং হাসপাতালে চিকিৎসাধীন ভিকটিমদের সাথে কথা বলেছি।

আন্তঃনগর মধুমতী এক্সপ্রেসে প্রায়ই যান্ত্রিক ত্রুটি॥বেড়েছে যাত্রী ভোগান্তি
রাজবাড়ী জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি সিরাজ-সম্পাদক উৎসব
১২তম জাতীয় আইনগত সহায়তা দিবস কাল
সর্বশেষ সংবাদ