ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
পূর্ব ঘোষণা অনুযায়ী গোয়ালন্দে মহাসড়কের পাশের ৩৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ সওজ’র
  • মইনুল হক মৃধা
  • ২০২২-০৬-০৮ ১৪:৫১:৩৩
দখলদারদের নোটিশ প্রদান ও পত্রিকায় বিজ্ঞপ্তি প্রকাশের মাধ্যমে দেয়া পূর্ব ঘোষণা অনুযায়ী গোয়ালন্দ পৌর জামতলা এলাকায় জাতীয় মহাসড়কের পাশের ৩৫টি অবৈধ স্থাপনা গতকাল ৮ই জুন দুপুরে উচ্ছেদ করেছে সড়ক ও জনপথ বিভাগ -মাতৃকণ্ঠ।

দখলদারদের নোটিশ প্রদান ও পত্রিকায় বিজ্ঞপ্তি প্রকাশের মাধ্যমে দেয়া পূর্ব ঘোষণা অনুযায়ী রাজবাড়ী জেলার গোয়ালন্দ পৌর জামতলা এলাকার মহাসড়কের পাশের ৩৫টি অবৈধ স্থাপনা (দোকান ঘর) উচ্ছেদ করেছে সড়ক ও জনপথ বিভাগ (সওজ)। গতকাল ৮ই জুন দুপুরে এই উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়। 
  সরেজমিনে গিয়ে দেখা যায়, গোয়ালন্দ পৌর জামতলা এলাকায় মহাসড়কের দুই পাশের বিভিন্ন অবৈধ স্থাপনায় উচ্ছেদ অভিযান চলছে। সওজ’র এস্কেভেটর দিয়ে অবৈধ স্থাপনাগুলো ভেঙ্গে দেয়া হচ্ছে। সওজ’র কর্মকর্তা-কর্মচারীদের পাশাপাশি বিপুল সংখ্যক পুলিশ সদস্য উপস্থিত রয়েছে। 
  এ ব্যাপারে সড়ক ও জনপথ বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী আশরাফুল হামিদ বলেন, মহাসড়কের সম্প্রসারণ কাজের জন্য গোয়ালন্দ পৌর জামতলা ও গোয়ালন্দ মোড় এলাকার অবৈধ দখলদারদের স্থাপনা সরিয়ে নেয়ার জন্য নোটিশ দেয়া হয়। এছাড়াও পত্রিকায় বিজ্ঞপ্তি প্রকাশ করাসহ সংশ্লিষ্টদের সাথে মতবিনিময় সভা করা হয়। কিন্তু অবৈধ দখলদাররা এতে সাড়া না দেয়ায় পূর্ব ঘোষণা অনুযায়ী গোয়ালন্দ পৌর জামতলা এলাকার অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। 

বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই॥চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
আসন্ন পাংশা উপজেলা নির্বাচন উপলক্ষ্যে পূজা উদযাপন পরিষদের মতবিনিময় সভা
সর্বশেষ সংবাদ