ঢাকা মঙ্গলবার, মে ৭, ২০২৪
গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসারের বিদায়ী সংবর্ধনা
  • মইনুল হক মৃধা
  • ২০২২-০৬-০৯ ১৪:৫৭:১৩
গোয়ালন্দ উপজেলা পরিষদ ও উপজেলা অফিসার্স ক্লাবের আয়োজনে গতকাল ৯ই জুন বিকালে উপজেলা নির্বাহী অফিসার আজিজুল হক খান মামুনকে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার আজিজুল হক খান মামুনকে গতকাল ৯ই জুন বিকালে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে। 
  গোয়ালন্দ উপজেলা পরিষদ ও উপজেলা অফিসার্স ক্লাবের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তন তাকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়।
  উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোস্তফা মুন্সীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার আজিজুল হক খান মামুন, গোয়ালন্দ পৌরসভার মেয়র নজরুল ইসলাম মন্ডল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী আসাদ, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস পারভীন, দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল, উজানচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলজার হোসেন মৃধা, ছোটভাকলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমজাদ হোসেন ও দেবগ্রাম ইউনিয়ন পরিষদের হাফিজুল ইসলাম চেয়ারম্যান প্রমুখ বক্তব্য রাখেন। 
  এ সময় উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর নাসির উদ্দিন রনি, উপজেলা যুবলীগের সভাপতি ইউনুস মোল্লা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সালু, পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি কাকলী নজরুল, উপজেলা ছাত্রলীগের সভাপতি তুহিন দেওয়ান, সাধারণ সম্পাদক আবির হোসেন রিদয়সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ফুলের তোড়া, ক্রেস্ট ও উপহার সামগ্রী দিয়ে বিদায়ী উপজেলা নির্বাহী অফিসারকে সংবর্ধনা প্রদান করা হয়।  
  উল্লেখ্য, আজিজুল হক খান মামুন ২০২১ সালের ২৭শে এপ্রিল গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদান করেন। সম্প্রতি তাকে পদোন্নতি দিয়ে নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে বদলীর আদেশ দেয়া হয়েছে।

গোয়ালন্দের জমিদার ব্রিজ কবরস্থানে মাটি কাজ শুরু
গোয়ালন্দ উপজেলার চেয়ারম্যান প্রার্থী মোস্তাফা মুন্সীর গণসংযোগ
পাংশা উপজেলা মুখরিত শেষ মুহুর্তের প্রচারণায়
সর্বশেষ সংবাদ