ঢাকা রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
মহানবী(সাঃ)কে নিয়ে কটূক্তির প্রতিবাদে পাংশায় বিক্ষোভ মিছিল ঃ সমাবেশ
  • শামীম হোসেন
  • ২০২২-০৬-১০ ১৪:৩৮:৪২
ভারতে বিজেপির মুখপাত্র নূপুর শর্মা কর্তৃক মহানবী হযরত মুহাম্মদ(সাঃ) ও তার স্ত্রী আয়েশা (রাঃ)কে নিয়ে কুরুচিপূর্ণ ও অবমাননাকর মন্তব্যের প্রতিবাদে গতকাল শুক্রবার পাংশা শহরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে -মাতৃকণ্ঠ।

ভারতের ক্ষমতাসীন দল বিজেপির মুখপাত্র নূপুর শর্মা কর্তৃক মহানবী হযরত মুহাম্মদ(সাঃ) ও তার স্ত্রী আয়েশা (রাঃ)কে নিয়ে কুরুচিপূর্ণ ও অবমাননাকর মন্তব্যের প্রতিবাদে রাজবাড়ী জেলার পাংশায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 
  গতকাল ১০ই জুন বাদ জুম্মা ‘তৌহিদী জনতা’র ব্যানারে এই বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। বিভিন্ন মসজিদ থেকে দলমত নির্বিশেষে মুসল্লীরা বিক্ষোভ মিছিল করতে করতে পাংশা সরকারী জর্জ উচ্চ বিদ্যালয়ের মাঠে এসে সমাবেশে মিলিত হয়। 
  এ সময় ভারত বিরোধী শ্লোগানে শ্লোগানে সমাবেশস্থল মুখরিত হয়ে ওঠে। শাহ্ জুঁই কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আবু মুসা আশয়ারী’র সভাপতিত্বে সমাবেশে পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদসহ বিভিন্ন ধর্মীয় শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও আলেম-ওলামাগণ বক্তব্য রাখেন। 
  বক্তাগণ মহানবী হযরত মুহাম্মদ(সাঃ) ও তার স্ত্রী আয়েশা (রাঃ)’কে নিয়ে টিভি টক শো’তে কুরুচিপূর্ণ ও অবমাননাকর মন্তব্যকারী বিজেপির মুখপাত্র নূপুর শর্মা এবং তার বক্তব্যের ভিডিও টুইটারে পোস্ট (টুইট) করা দলটির দিল্লী শাখার মিডিয়া প্রধান নবীন কুমার জিন্দালের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী ও ভারতীয় পণ্য বয়কটের আহ্বান জানান।
  এই বিক্ষোভ সমাবেশকে কেন্দ্র করে অপ্রীতিকর ঘটনা এড়াতে পাংশা থানা পুলিশের সদস্যরা তৎপর ছিল।

পাংশায় প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির দুর্নীতির প্রতিবাদে শিক্ষকদের সংবাদ সম্মেলন
বহরপুরে ইসলামী ছাত্র শিবিরের  উদ্যোগে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত
সরকার পরিবর্তনের পরদিন দখল হয়ে যায় অন্তারমোড়-রাখালগাছি খেয়া ঘাট
সর্বশেষ সংবাদ