ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
বালিয়াকান্দির নারুয়া ইউপি কমপ্লেক্স ভবনের উদ্বোধন
  • তনু সিকদার সবুজ
  • ২০২২-০৬-১৫ ১৪:৪০:৫৫
রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিম গতকাল ১৫ই জুন বিকালে বালিয়াকান্দি উপজেলার নবনির্মিত নারুয়া ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবন উদ্বোধন উপলক্ষ্যে আয়োজিত পথসভায় বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বলেছেন, বিএনপির আমলে খালেদা জিয়া দেশের জন্য কোন কিছু করে নাই। দেশের মানুষের কথা চিন্তা করে নাই। এ জন্যই নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মিত হওয়ায় তারা খুশি হয় না। 

  গতকাল ১৫ই জুন বিকালে বালিয়াকান্দি উপজেলার নবনির্মিত নারুয়া ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবন উদ্বোধন উপলক্ষ্যে আয়োজিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
  তিনি প্রথমে আনুষ্ঠানিকভাবে ফিতা কেটে নারুয়া ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবনের উদ্বোধন করেন। এরপর এ উপলক্ষ্যে নারুয়া বাজারের তহশীল মার্কেট এলাকায় আয়োজিত পথসভায় বক্তব্য রাখেন। 
  সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিম আরও বলেন, বিএনপির আমলে বিদ্যুতের সংকটে মানুষ অতিষ্ঠ ছিল। আজ শেখ হাসিনার সরকার সবার বাড়ীতে বিদ্যুৎ পৌঁছে দিয়েছে। খালেদা জিয়ার বন্ধ করে দেয়া কমিউনিটি ক্লিনিক শেখ হাসিনা আবার চালু করেছেন। পদ্মা সেতু যাতে না হয় সে জন্য ড. ইউনুসসহ অন্যান্যরা বিশ্ব ব্যাংকের অর্থায়ন বন্ধ করে দিয়েছিল। দেশের মানুষের কথা চিন্তা করে দেশের টাকা দিয়েই শেখ হাসিনা পদ্মা সেতু করার কথা দিয়েছিলেন। সকল বাধা-বিপত্তি কাটিয়ে স্বপ্নের পদ্মা সেতু আজ দৃশ্যমান। আগামী ২৫শে জুন প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতুর উদ্বোধন করবেন। 
  তিনি বলেন, শেখ হাসিনাই প্রথম বয়স্ক ভাতাসহ অন্যান্য ভাতার ব্যবস্থা করেছে। ছেলেমেয়েদের পড়ালেখার জন্য বিনামূল্যে বইয়ের ব্যবস্থা করেছে। এসবই শেখ হাসিনার অবদান। মানুষ সেগুলো ভুলে নাই। আজ দেশ কৃষিতে এগিয়ে গেছে। সরকার কৃষকদেরকে নানাভাবে সহায়তা করছে। শেখ হাসিনা যেভাবে করোনার সংকট সামলেছেন সেটা অতুলনীয়। তার কারণেই হয়তো আজ অনেকে বেঁচে আছি। ভীষণ একটা ষড়যন্ত্র মোকাবেলা করে আমরা পদ্মা সেতু নির্মাণ করেছি। 
  নারুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জহুরুল ইসলামের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হান্নান মোল্লা, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, উপজেলা শ্রমিক লীগের সভাপতি ইদ্রিস আলী ফকির প্রমুখ বক্তব্য রাখেন। 
  এ সময় উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এহসানুল হাকিম সাধন, জঙ্গল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কল্লোল বসু, নবাবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাদশা আলমগীর, উপজেলা যুবলীগের আহ্বায়ক রাসেল খান রিজু, উপজেলা ছাত্রলীগের সভাপতি তৌফিক খান সাদিদ, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, পাংশার আওয়ামী লীগ নেতা দীপক কুন্ডুসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং স্থানীয় বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

পাংশা-কালুখালীতে আ’লীগ সমর্থিত প্রার্থীর নির্বাচনী পথসভায় নেতাকর্মীদের জনস্রোত
পাংশায় র‌্যাবের অভিযানে বিদেশী  অস্ত্রসহ সাবেক মেম্বার গ্রেফতার
গোয়ালন্দে প্রতীক পেয়ে চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মুন্সীর বিশাল শোডাউন
সর্বশেষ সংবাদ