ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
মহানবী (সাঃ)কে নিয়ে কটূক্তির প্রতিবাদে কালুখালীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ
  • মোখলেছুর রহমান
  • ২০২২-০৬-১৭ ১৪:৪০:৫১
ভারতে মহানবী হযরত মুহাম্মদ(সাঃ) ও তার স্ত্রী আয়েশা (রাঃ) নিয়ে কটূক্তির প্রতিবাদে সম্মিলিত ওলামা-মাসায়েখ ও তৌহিদী জনতার ব্যানারে গতকাল ১৭ই জুন দুপুরে কালুখালীতে বিশাল বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে -মাতৃকণ্ঠ।

ভারতে মহানবী হযরত মুহাম্মদ(সাঃ) ও তার স্ত্রী আয়েশা (রাঃ) নিয়ে কটূক্তির প্রতিবাদে রাজবাড়ী জেলার কালুখালীতে বিশাল বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
  সম্মিলিত ওলামা-মাসায়েখ ও তৌহিদী জনতার ব্যানারে গতকাল ১৭ই জুন দুপুরে জুম্মার নামাজের পর এই বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।
  কালুখালী রেলওয়ে স্টেশন চত্ত্বরে বিক্ষোভ মিছিল উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী টিটো। সেখান থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে বিভিন্ন স্থান প্রদক্ষিণ করে রতনদিয়া রজনীকান্ত সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের মাঠে সমাবেশে মিলিত হয়। সমাবেশে মাওলানা জয়নাল আবেদীন, হাফেজ ফিরোজ হোসেন, মাওলানা সাঈদ আহমেদ, মুফতি নিজাম উদ্দিন আজাদী, মাওলানা শফিকুল ইসলাম, হাফেজ জিল্লুর রহমান ও মাওলানা আবুল কালাম আজাদ প্রমুখ বক্তব্য রাখেন।
  বক্তাগণ মহানবী হযরত মুহাম্মদ(সাঃ) ও তার স্ত্রী আয়েশা(রাঃ) নিয়ে কটূক্তির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ভারতের ক্ষমতাসীন রাজনৈতিক দল বিজেপির মুখপাত্র নূপুর শর্মা ও দিল্লী শাখার মিডিয়া প্রধান নবীন কুমার জিন্দালের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান। এছাড়াও তারা রাষ্ট্রীয়ভাবে এ ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানানোর দাবী জানান। 
  কালুখালী উপজেলা ইমাম কমিটির সভাপতি হাফেজ মাওলানা আব্দুল মালেকের পরিচালনায় দোয়া ও মোনাজাতের মধ্য দিয়ে কর্মসূচী শেষ হয়।

পাংশা উপজেলা নির্বাচনে মোটর সাইকেল প্রতীকের সমর্থনে বিভিন্ন স্থানে মিছিল-সভা
গোয়ালন্দে ছাত্রলীগের উদ্যোগে বিদ্যালয়ে বৃক্ষ রোপণ কর্মসূচি
বেলগাছি বাজারের দুই ব্যবসায়ীকে জরিমানা
সর্বশেষ সংবাদ