ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
রাজবাড়ীতে দুস্থ বধির ও অসহায় নারীদের মধ্যে সেলাই মেশিন বিতরণ
  • স্টাফ রিপোর্টার
  • ২০২২-০৬-২০ ১৫:২৪:৫৯
রাজবাড়ী জেলা বধির উন্নয়ন ও কল্যাণমূলক সংস্থার কার্যালয়ে গতকাল ২০শে জুন বিকালে দুস্থ বধির ও অসহায় নারীদের মধ্যে সেলাই মেশিন বিতরণ করা হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলা বধির উন্নয়ন ও কল্যাণমূলক সংস্থার কার্যালয়ে গতকাল ২০শে জুন বিকালে দুস্থ বধির ও অসহায় নারীদের মধ্যে ৬টি সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।
  রাজবাড়ী শহরের রেলওয়ে আজাদী ময়দান সংলগ্ন সংস্থার কার্যালয়ে এই সেলাই মেশিনগুলো বিতরণ করা হয়। এ সময় সংস্থার সভাপতি ও কালুখালী উপজেলার মাঝবাড়ী জাহানারা বেগম ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক এবিএম আলমগীর মিয়া, সহ-সভাপতি ও বহরপুর ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক খায়রুল হাসান মিন্টু, সাধারণ সম্পাদক মাসুদ মল্লিক, কোষাধ্যক্ষ আতিকুর রহমান, রাজবাড়ী হোমিওপ্যাথিক কলেজের অধ্যক্ষ ডাঃ তোসলিম উদ্দিন আহম্মেদ, সহকারী অধ্যাপক রাজ্জাকুল আলম, অংকুর স্কুল এন্ড কলেজের শিক্ষক রফিকুল ইসলাম, সাবেক সহকারী প্রধান শিক্ষক নুরুদ্দিন বিশ্বাস, সমাজসেবক আঃ রাজ্জাক, ব্যবসায়ী নূরুল ইসলাম, সঙ্গীত শিল্পী আহম্মদ আলী খান প্রমুখ উপস্থিত ছিলেন। 
  সংস্থার সভাপতি সহকারী অধ্যাপক এবিএম আলমগীর মিয়া জানান, নাম প্রকাশে অনিচ্ছুক তার এক প্রবাসী আত্মীয়ের অর্থায়নে দুস্থ বধির ও অসহায় নারীদের মধ্যে সেমাই মেশিনগুলো বিতরণ করা হলো। তিনি বধির-অসহায়দের সাহায্যে এগিয়ে আসার জন্য সমাজের বিত্তবানদের প্রতি অনুরোধ জানান। 

পাংশা উপজেলা নির্বাচনে মোটর সাইকেল প্রতীকের সমর্থনে বিভিন্ন স্থানে মিছিল-সভা
গোয়ালন্দে ছাত্রলীগের উদ্যোগে বিদ্যালয়ে বৃক্ষ রোপণ কর্মসূচি
বেলগাছি বাজারের দুই ব্যবসায়ীকে জরিমানা
সর্বশেষ সংবাদ