ঢাকা শনিবার, জুলাই ২, ২০২২
যাত্রীদের লঞ্চে ওঠানামায় ভোগান্তি দৌলতদিয়া লঞ্চ ঘাটের ১টি সংযোগ ব্রীজ পানির নীচে
  • আবুল হোসেন
  • ২০২২-০৬-২৩ ০২:৩১:৫৮
পদ্মা নদীতে পানি বৃদ্ধি পাওয়ায় দৌলতদিয়া লঞ্চ ঘাটের ১টি সংযোগ ব্রীজ পানির নীচে ডুবে যাওয়ায় লঞ্চে ওঠানামার ক্ষেত্রে যাত্রীদের ভোগান্তি পোহাতে হচ্ছে -মাতৃকণ্ঠ।

পদ্মা নদীতে পানি বৃদ্ধি পাওয়ায় দৌলতদিয়া লঞ্চ ঘাটের ২টি সংযোগ ব্রীজের মধ্যে ১টি পানির নীচে ডুবে গেছে। অপরটি দিয়ে লঞ্চে ওঠানামার ক্ষেত্রে যাত্রীদের ভোগান্তি পোহাতে হচ্ছে। 
  জানা গেছে, লোহা ও কাঠের নির্মিত সংযোগ ব্রীজ ২টির মধ্যে ১টি লঞ্চে ওঠার ক্ষেত্রে এবং অপরটি লঞ্চ থেকে নামার ক্ষেত্রে ব্যবহৃত হয়। যেটি পানিতে ডুবে গেছে সেটি যাত্রীদের লঞ্চে ওঠার। এ অবস্থায় অপরটি দিয়ে যাত্রীদের নামা-ওঠা দুইই করতে হচ্ছে। যাত্রীদের অভিযোগ, কর্তৃপক্ষের অবহেলার কারণে তাদেরকে এই ভোগান্তি পোহাতে হচ্ছে। 
  ডুবে যাওয়া ব্রীজের মেরামত কাজে নিয়োজিত মিস্ত্রী মোঃ সুমন বলেন, আমরা গত ৫দিন ধরে ব্রীজের কাজ করছি। হঠাৎ করে নদীতে পানি বৃদ্ধি পাওয়ায় কাজ বন্ধ হয়ে গেছে। পানির কারণে কাজ করতে পারছি না। পানির নীচে বালু ভর্তি জিও ব্যাগ থাকায় কাজ করা আরও কঠিন হয়ে পড়েছে। 
  দৌলতদিয়া ঘাটে কর্মরত বিআইডব্লিউটিএ’র ট্রাফিক ইন্সপেক্টর আফতাব হোসেন বলেন, সংযোগ ব্রীজের কাজটি সাময়িক বন্ধ ছিল। পুনরায় শুরু হয়েছে। আসন্ন কোরবানীর ঈদের সময় লঞ্চ যাত্রীদের পারাপারে যাতে কোন ভোগান্তি না হয় সেদিকে খেয়াল রেখে দ্রুত কাজ করানো হচ্ছে। আশা করি ২/৩দিনের মধ্যেই ব্রীজের কাজ সম্পন্ন হয়ে যাবে।

পদ্মা সেতু চালুতে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ফেরীতে যানবাহন পারাপার কমেছে এক তৃতীয়াংশ
রাজবাড়ী সদরের প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন॥ সভাপতি মানিক-সেক্রেটারী ইব্রাহিম
দুই পাশে ড্রেন থাকা সত্ত্বেও সামান্য বৃষ্টিতেই পাংশা বাজারে জলাবদ্ধতা
সর্বশেষ সংবাদ