ঢাকা বুধবার, মে ১, ২০২৪
কালুখালী থেকে পদ্মা সেতু অভিমুখে সড়কে নৌকাযাত্রা
  • ফজলুল হক/রাকিবুল ইসলাম
  • ২০২২-০৬-২৩ ১৪:৪১:৪২
কালুখালী উপজেলা থেকে আওয়ামী লীগের একদল কর্মী-সমর্থক সড়কে চলাচলের উপযোগী নৌকা বানিয়ে গতকাল ২৩শে জুন সকালে পদ্মা সেতু অভিমুখে নৌকাযাত্রা শুরু করেছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার কালুখালী উপজেলা থেকে আওয়ামী লীগের একদল কর্মী-সমর্থক সড়কে চলাচলের উপযোগী নৌকা বানিয়ে পদ্মা সেতু অভিমুখে নৌকাযাত্রা শুরু করেছে। 
  গতকাল ২৩শে জুন সকালে তারা ইঞ্জিন দিয়ে বিশেষভাবে বানানো ৫০ হাত দৈর্ঘ্যরে বিশাল নৌকায় করে পদ্মা সেতু অভিমুখে যাত্রা শুরু করেন। মৃগী ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণ থেকে রওনা দিয়ে কালুখালী উপজেলার চাঁদপুর বাসস্ট্যান্ড ও উপজেলা আওয়ামী লীগ কার্যালয় হয়ে তারা পদ্মা সেতুর উদ্দেশ্যে যাত্রা করেন। এর আগে গত ২২শে মে বিকালে মৃগী ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে নৌকাটির উদ্বোধন করা হয়। 
  এ সময় কালুখালী উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ডলি পারভীন, মৃগী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম.এ মতিন,  সাওরাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম আলী, মৃগী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম বাদশাসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 
  উল্লেখ্য, কালুখালী উপজেলার সাওরাইল ইউনিয়নের চরভিটা গ্রামের বাসিন্দা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক ইউপি সদস্য জালাল উদ্দিন শখের বশে প্রায় ৩ লক্ষ টাকা ব্যয়ে ৫০ হাত দৈর্ঘ্যরে ইঞ্জিন চালিত নৌকাটি তৈরী করেন। 

গোয়ালন্দে চেয়ারম্যান প্রার্থী সেলিম মুন্সির মনোনয়ন প্রত্যাহার॥নির্বাচন যুদ্ধে ৮জন
মজলিশপুরে ট্রাক-কাভার্ড ভ্যানের সংঘর্ষে কাভার্ড ভ্যান চালক নিহত
পাংশা উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী  বুড়ো’র মোটর সাইকেল প্রতীকের পথসভা
সর্বশেষ সংবাদ