ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
পাংশার গ্যাস সিলিন্ডারের আগুনে শিশুসহ আহত-৪
  • মোক্তার হোসেন
  • ২০২২-০৬-২৬ ১৫:৩৯:০৩
পাংশা শহরের নারায়নপুরে গতকাল রবিবার বিকেলে সরদার ভবনের কিচেন রুমে গ্যাস সিলিন্ডার থেকে অগ্নিকান্ডের দুর্ঘটনা ঘটে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা শহরের নারায়নপুরে(ইস্পাহানী মাঠ খ্যাত) সরদার ভবনে গতকাল ২৬শে জুন বিকেলে গ্যাস সিলিন্ডারের আগুনে শিশুসহ ৪জন আহত হয়েছে।
  আহতরা হলো- আজগর আলী(৬০), রেজাউল ইসলাম রিংকু(৫০), আজাদ সরদার(৪৫) ও সৌরভ(৮)। এদের মধ্যে রেজাউল ইসলাম রিংকুর অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।
  জানা যায়, গতকাল রবিবার বিকেল সোয়া ৪টার দিকে আজাদ সরদারের “সরদার ভবন” নামের দোতলা ভবনের কিচেন রুমে এ দুর্ঘটনাটি ঘটেছে। দুর্ঘটনার খবর পেয়ে পাংশার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের লিডার মহিদুল ইসলামের নেতৃত্বে একটিদল ঘটনাস্থলে যায়। তবে তারা যাওয়ার আগেই আগুন নিভে যায়।
  এদিকে ঘটনার পরপরই আহতদের পাংশা হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে যাওয়া হয়। সেখানকার দায়িত্বরত চিকিৎসক আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।
  স্থানীয়রা জানায়, আজাদ সরদারের কিচেন রুমের গ্যাস সিলিন্ডার কাজ না করায় গ্যাস সিলিন্ডার ব্যবসায়ী রিংকুকে খবর দেয়। রিংকু কিচেন রুমে গিয়ে গ্যাস সিলিন্ডারের রেগুলেটর ও চুলার পাইপ পরিস্কার করে গ্যাস চুলা টেস্ট করার সাথে সাথে কক্ষে দাউদাউ করে আগুন জ্বলে ওঠে। তবে এ ব্যাপারে বিস্তারিত জানা যায়নি। 
  খবর পেয়ে যশাই ইউপির সাবেক চেয়ারম্যান মোঃ সিদ্দিকুর রহমানসহ নিকটাত্মীয়রা ঘটনাস্থলে ছুটে যান।

পাংশা উপজেলা মুখরিত শেষ মুহুর্তের প্রচারণায়
পাংশা-কালুখালীতে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহুর্তের গণসংযোগে বুড়ো
সর্বশেষ সংবাদ