ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
বালিয়াকান্দিতে কিশোর বাদল হত্যায় জড়িতদের শাস্তির দাবীতে মানববন্ধন
  • তনু সিকদার সবুজ
  • ২০২২-০৬-২৮ ১৬:২৮:০১

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের বড়হিজলী গ্রামের কিশোর আজিম মোল্লা বাদল(১৫) হত্যায় জড়িতদের শাস্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
  গতকাল ২৮শে জুন বিকালে বড় হিজলী গ্রামের রহিম সরদার মোড় এলাকায় এলাকাবাসীর আয়োজনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। নিহতের পরিবারের সদস্যসহ এলাকার বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ মানববন্ধনে অংশ নেন। 
  মানববন্ধন চলাকালে নবাবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ বাদশা আলমগীর বাদল হত্যার সাথে জড়িতদের সর্বোচ্চ শাস্তির দাবী জানান। 
  উল্লেখ্য, গত ২৫শে জুন রাতে বড় হিজলী গ্রামের হুমায়ন মোল্লার ছেলে আজিম মোল্লা ওরফে বাদলকে পুরুষাঙ্গ কর্তনসহ নৃশংসভাবে হত্যা করা হয়। পরের দিন  ২৬শে জুন সকালে বাড়ীর পাশের একটি পাট ক্ষেতের মধ্যে তার লাশ পাওয়া যায়। 
  এ ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে বালিয়াকান্দি থানায় একটি হত্যা মামলা দায়ের করে। পুলিশ একই গ্রামের সবুর শেখ(২২), স্বাধীন মন্ডল(১৬) ও তোজাই মোল্লা(১৬) নামে ৩জনকে গ্রেফতার করে ২৭শে জুন আদালতে সোপর্দ করলে তারা স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করে। পুলিশ হত্যার কারণ সম্পর্কে সুনির্দিষ্টভাবে না জানালেও ঘটনাটি মেয়েলী ও পাওনা টাকা-পয়সার বিরোধ কেন্দ্রীক বলে ইঙ্গিত দিয়েছে।   

পাংশা-কালুখালীতে আ’লীগ সমর্থিত প্রার্থীর নির্বাচনী পথসভায় নেতাকর্মীদের জনস্রোত
পাংশায় র‌্যাবের অভিযানে বিদেশী  অস্ত্রসহ সাবেক মেম্বার গ্রেফতার
গোয়ালন্দে প্রতীক পেয়ে চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মুন্সীর বিশাল শোডাউন
সর্বশেষ সংবাদ