ঢাকা মঙ্গলবার, মে ৭, ২০২৪
র‌্যাবের অভিযানে দৌলতদিয়া থেকে অজ্ঞান পার্টির ৫ জন সদস্য গ্রেফতার
  • আবুল হোসেন
  • ২০২২-০৬-২৮ ১৬:৩৮:৪৫

র‌্যাবের অভিযানে রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাট এলাকা থেকে অজ্ঞান পার্টির ৫জন সদস্য গ্রেফতার হয়েছে। 
  গতকাল ২৮শে জুন ভোরে ক্যাম্প কমান্ডার শফিকুল ইসলামের নেতৃত্বে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে। 
  এ সময় তাদের কাছ থেকে মানুষকে অজ্ঞান করার বিভিন্ন সরঞ্জামসহ ৯টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হলো- খুলনার খালিশপুর উপজেলার মৃত হাফিজ খানের ছেলে মাসুদ খান(৪০), দাকোপ উপজেলার গুনারী গ্রামের মুক্তার মীরের ছেলে আলমগীর মীর(২৫), ডুমুরিয়া উপজেলার রাজাপুর গ্রামের আমজাদ গাজীর ছেলে রিপন গাজী(৩০) ও লিটন গাজী(২৮) এবং জামালপুরের সরিষাবাড়ী উপজেলার আঃ মান্নান মন্ডলের ছেলে কিরা মন্ডল(৩৮)। গ্রেফতারের পর ফরিদপুর ক্যাম্পে নিয়ে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে র‌্যাব তাদেরকে উদ্ধারকৃত আলামতসহ গোয়ালন্দ ঘাট থানায় হস্তান্তর করে তাদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছে। পরে তাদেরকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়। 
  র‌্যাব জানায়, ঈদ-উল আযহাকে সামনে রেখে অজ্ঞান পার্টির চক্র সক্রিয় হয়ে উঠেছে। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে দৌলতদিয়া ঘাট এলাকায় অভিযান চালিয়ে চক্রের ৫জন সদস্যকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা সড়ক-মহাসড়কে চলাচলরত বাসে যাত্রী বেশে উঠে সাধারণ যাত্রী ও ব্যবসায়ীদের অজ্ঞান করে টাকা-পয়সা, মোবাইল ফোন, স্বর্ণালঙ্কারসহ মূল্যবান হাতিয়ে নেয়ার কথা স্বীকার করেছে। 

 

রাজবাড়ী সরকারী কলেজ ক্যাম্পাসে ছাত্রলীগের পদযাত্রা-সমাবেশ অনুষ্ঠিত
রাজবাড়ী সরকারী কলেজ ক্যাম্পাসে ছাত্রলীগের পদযাত্রা-সমাবেশ অনুষ্ঠিত
রাজবাড়ী জেলা তথ্য অফিসের উদ্যোগে পাট্টা ইউনিয়নে মহিলা সমাবেশ অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ