ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
পাংশার সরিষাতে পুলিশের অভিযানে ৭ মামলার আসামী আশরাফুল অবৈধ অস্ত্র-গুলিসহ গ্রেফতার
  • মোক্তার হোসেন
  • ২০২২-০৭-০৫ ১৬:০৮:৫১

রাজবাড়ী জেলার পাংশা মডেল থানা পুলিশ গত ৪ঠা জুলাই দিনগত রাতে উপজেলার সরিষা ইউপির বহলাডাঙ্গা পশ্চিমপাড়া গ্রামে বিশেষ অভিযান চালিয়ে আশরাফুল মন্ডল(৩৫) নামের এক সন্ত্রাসীকে ২টি ওয়ার শুটারগান ও ৪ রাউন্ড তাজা কার্তুজসহ গ্রেফতার করেছে। 
  ধৃত আশরাফুল মন্ডল সরিষা ইউপির বহলাডাঙ্গা গ্রামের আফতাব মন্ডলের ছেলে। আশরাফুলের বিরুদ্ধে পাংশা মডেল থানায় পৃথক ৭টি মামলা রয়েছে। সে স্থানীয় সন্ত্রাসী ও চাঁদাবাজ চক্রের সক্রিয় সদস্য।
  জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোহাম্মদ মাসুদুর রহমানের নেতৃত্বে এসআই মিজানুর রহমানসহ থানা পুলিশের একটি দল গত সোমবার দিবাগত রাত ১১টা ১০ মিনিটের সময় বহলাডাঙ্গা পশ্চিমপাড়া গ্রামে বিশেষ অভিযান চালিয়ে জনৈক নজরুল ইসলামের একটি মেহগণি বাগানের মধ্য হতে সন্ত্রাসী আশরাফুল মন্ডলকে গ্রেফতার করে। সেখানে পুলিশী জিজ্ঞাসাবাদে আশরাফুলের স্বীকারোক্তি ও দেখানো মতে পুলিশ ওই মেহগণি বাগানের পাটকাঠির পালার মধ্য থেকে ২টি ওয়ান শুটারগান ও ৪ রাউন্ড গুলি উদ্ধার করে। আশরাফুল ঘোড়ার গাড়ি চালানোর আড়ালে সন্ত্রাসী, চাঁদাবাজিসহ নানা ধরণের অপরাধ কর্মকান্ডের সাথে জড়িত ছিল। অবৈধ অস্ত্র-গুলি উদ্ধারের ঘটনায় এসআই মিজানুর রহমান বাদী হয়ে পাংশা মডেল থানায় আশরাফুল মন্ডলের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। পাংশা মামলা নং-৩, তারিখ ৫/৭/২০২২ ইং, ধারাঃ ১৮৭৮ সালের অস্ত্র আইনের ১৯ (এ)(এফ)।
  পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মাসুদুর রহমান বলেন, অপরাধ করে কেউই রেহাই পাবে না। অবৈধ অস্ত্র উদ্ধারসহ মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজির সাথে জড়িতদের গ্রেফতারে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে। 

বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
আসন্ন পাংশা উপজেলা নির্বাচন উপলক্ষ্যে পূজা উদযাপন পরিষদের মতবিনিময় সভা
সর্বশেষ সংবাদ