ঢাকা মঙ্গলবার, মে ৭, ২০২৪
দৌলতদিয়া ঘাটে কর্মস্থলমুখী মানুষের চাপ থাকলেও নেই তেমন ভোগান্তি
  • মইনুল হক মৃধা
  • ২০২২-০৭-১৪ ২০:৫৭:৩৩
স্বজনদের সঙ্গে ঈদ উদযাপন শেষে কর্মস্থলে ফিরছে মানুষ। গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাটে কর্মস্থলমুখী এসব মানুষের চাপ থাকলেও নেই তেমন ভোগান্তি। স্বস্তিতেই তারা কর্মস্থলে ফিরতে পারছে। ছবিটি গতকাল ১৪ জুলাই দৌলতদিয়া ঘাট থেকে তোলা -মাতৃকণ্ঠ।

স্বজনদের সঙ্গে ঈদ উদযাপন শেষে কর্মস্থলে ফিরছে মানুষ। রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাটে কর্মস্থলমুখী এসব মানুষের চাপ থাকলেও নেই তেমন ভোগান্তি। স্বস্তিতেই তারা কর্মস্থলে ফিরতে পারছে। 
  গতকাল ১৪ জুলাই সকালে দৌলতদিয়া ঘাট এলাকা ঘুরে দেখা যায়, ফেরীগুলো ধীরে-সুস্থে যানবাহন ও যাত্রী বোঝাই করে পাটুরিয়া ঘাটের উদ্দেশ্যে ছেড়ে যাচ্ছে। বাস চালক আহাদ মৃধা বলেন, আমি ১০ বছর যাবৎ এই নৌরুট দিয়ে যাতায়াত করি। এবারের ঈদের সময়ের মতো ভোগান্তি ও যানজটমুক্ত অবস্থা কোনদিন দেখি নাই। ঘাটে এসেই সরাসরী ফেরীতে উঠে যাচ্ছি। 
  মোটর সাইকেল নিয়ে আসা হামিদুর রহমান বলেন, ঈদে মোটর সাইকেল নিয়ে বাড়ী যেতে পারবো কিনা তা নিয়ে দুশ্চিন্তায় ছিলাম। তবে সরকার বিধি-নিষেধ আরোপ করলেও কোন বাঁধা ছাড়াই মোটর সাইকেলে বাড়ী যেতে পেরেছিলাম। এখন ঈদের ছুটি শেষে মোটর সাইকেলেই কর্মস্থলে ফিরছি। দৌলতদিয়া ঘাটে আগের মতো ভোগান্তি নেই। 
  বিআইডব্লিউটিসি’র দৌলতদিয়া ঘাট কার্যালয়ের ব্যবস্থাপক প্রফুল্ল চৌহান বলেন, কর্মস্থলে ফেরা মানুষের চাপ থাকলেও ঘাট এলাকায় যানবাহনের কোনো সিরিয়াল নেই। যানবাহনগুলো ঘাটে এসেই সরাসরি ফেরীতে উঠতে পারছে। নদী পার হতে তাদের কোনো ভোগান্তি পোহাতে হচ্ছে না। 

কাল পাংশা উপজেলা পরিষদ নির্বাচন এবার নতুন মুখের প্রত্যাশা ভোটারদের
গড়াই নদীতে জলকেলিতে বালকরা
গোয়ালন্দের জমিদার ব্রিজ কবরস্থানে মাটি কাজ শুরু
সর্বশেষ সংবাদ