ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
গোয়ালন্দে কম্পিউটার বেসিক ও নেটওয়ার্কিং প্রশিক্ষণ কোর্সের সমাপনী-সনদপত্র বিতরণ
  • স্টাফ রিপোর্টার
  • ২০২২-০৭-১৪ ২০:৫৮:১৭
গোয়ালন্দে যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে গতকাল ১৪ই জুলাই ২মাস মেয়াদী কম্পিউটার বেসিক ও নেটওয়ার্কিং প্রশিক্ষণের সমাপনীতে প্রশিক্ষণার্থীদের মধ্যে সনদপত্র বিতরণ করা হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলা গোয়ালন্দে যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে গতকাল ১৪ই জুলাই দুপুরে ২মাস মেয়াদী কম্পিউটার বেসিক ও নেটওয়ার্কিং প্রশিক্ষণ প্রশিক্ষণার্থীদের মধ্যে সনদপত্র বিতরণ মধ্যদিয়ে সমাপ্ত হয়েছে।
  গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাকির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোস্তফা মুন্সী, বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস পারভীন, অন্যান্যের মধ্যে উপজেলা সহকারী কমিশনার(ভূমি) আশরাফুর রহমান, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা দেওয়ান তোফায়েল হোসেন ও উজানচর ইউপির চেয়ারম্যান মোঃ গোলজার হোসেন মৃধাসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন। 
  উল্লেখ্য, যুব উন্নয়ন অধিদপ্তরের ‘টেকনোলজী এমপাওয়ারমেন্ট সেন্টার অন হুইলস ফর আন্ডার প্রিভিলেজড রুরাল ইয়াং পিপল অব বাংলাদেশ (টেকাব ২য় পর্যায়)’ শীর্ষক কারিগরি সহায়তা প্রকল্পের আওতায় দুই মাস মেয়াদী এই কম্পিউটার বেসিক ও নেটওয়ার্কিং প্রশিক্ষণ কোর্সে ৪০ জন (২০ জন ছেলে ও ২০ জন মেয়ে) প্রশিক্ষণার্থী অংশগ্রহণ করে।
  সমাপনী অনুষ্ঠানে তাদেরকে সনদপত্রের পাশাপাশি জনপ্রতি ৮ হাজার ৮শত টাকা করে যাতায়াত ভাতা প্রদান করা হয়।

পাংশা উপজেলায় ভোট ৮ই মে॥চলছে জমজমাট প্রচারণা॥আলোচনায় চেয়ারম্যান প্রার্থী বুড়ো-ওদুদ
বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই॥চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
সর্বশেষ সংবাদ