ঢাকা মঙ্গলবার, মে ৭, ২০২৪
পাংশায় জাতীয় মৎস্য সপ্তাহের প্রস্ততি সভা
  • মোক্তার হোসেন
  • ২০২২-০৭-১৮ ১৫:২৪:৫৯
পাংশায় গতকাল সোমবার জাতীয় মৎস্য সপ্তাহের প্রস্ততি সভা অনুষ্ঠিত হয়েছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলায় গতকাল ১৮ই জুলাই দুপুরে জাতীয় মৎস্য সপ্তাহের প্রস্তুতি সভা উপজেলা নির্বাহী অফিসারের কক্ষে অনুষ্ঠিত হয়েছে। 
  পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ আলীর সভাপতিত্বে প্রস্তুতি সভায় পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ, মাছপাড়া ইউপির চেয়ারম্যান ও পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোন্দকার সাইফুল ইসলাম(বুড়ো), পাংশা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ হাসানাৎ আল মতিন, পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মাসুদুর রহমান, পাংশা সরকারী জর্জ পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক রাশেদা খাতুন, রাজবাড়ী জেলা পরিষদের সাবেক সদস্য ও হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি উত্তম কুমার কুন্ডু, সাংবাদিক মোঃ মোক্তার হোসেন, মৎস্যচাষী প্রতিনিধি পরিতোষ বিশ্বাস ও মৎস্যজীবী সমিতির প্রতিনিধি বেনু মাধব বিশ্বাসসহ কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। 
  প্রস্তুতি সভায় স্বাগত বক্তব্য রাখেন পাংশা উপজেলা মৎস্য কর্মকর্তা(অঃ দাঃ) খোন্দকার আবু বকর সিদ্দিক। সভায় জাতীয় মৎস্য সপ্তাহের কর্মসূচি বাস্তবায়নে নিজ নিজ অবস্থান থেকে কাজ করার প্রত্যয় ব্যক্ত করা হয়।

পাংশা উপজেলা মুখরিত শেষ মুহুর্তের প্রচারণায়
পাংশা-কালুখালীতে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহুর্তের গণসংযোগে বুড়ো
সর্বশেষ সংবাদ