ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
র‌্যাবের অভিযানে আপত্তিকর ছবি তুলে ও ভিডিও ধারণ করে অর্থ আদায়কারী প্রতারক চক্রের ৪ সদস্য গ্রেপ্তার
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৮-০৪ ১৬:৩০:০১

র‌্যাব-৮ এর ফরিদপুর ক্যাম্পের অভিযানে ব্ল্যাক মেইলিংয়ের মাধ্যমে আপত্তিকর ছবি তুলে ও ভিডিও ধারণ করে অর্থ আদায়কারী প্রতারক চক্রের ৪জন সদস্য গ্রেফতার হয়েছে।
  গত ৩রা আগস্ট রাতে ফরিদপুরের কোতয়ালী থানাধীন চরকমলাপুর ও সালথা উপজেলার ফোকরা গ্রামে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো-সালথা উপজেলার সালথা গ্রামের করিম মল্লিকের ছেলে ফিরোজ মল্লিক(২১), ময়েনদিয়া গ্রামের বাচ্চু মোল্লার মেয়ে পারভীন আক্তার সাথী(২৭), তুগোলদিয়া গ্রামের আলমগীর হোসেনের ছেলে রবি হাসান রানা(১৯) এবং ঢাকার আশুলিয়া উপজেলার পলাশবাড়ী গ্রামের ইউনুচ মোল্লার মেয়ে  লাবিবা আক্তার(২১)। 
  র‌্যাব-৮ এর ফরিদপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক সিনিয়র সহকারী পুলিশ সুপার দেবাশীষ কর্মকার জানান, গত ৩রা আগস্ট সকালে একজন আইনজীবী ক্যাম্পে এসে লিখিত অভিযোগ করেন যে, এক নারী তার নামে হওয়া একটি মামলা পরিচালনা করার আলোচনার জন্য তাকে তার বাসায় যেতে বলেন। তিনি তাকে তার চেম্বারে আসতে বললে বিষয়টি গোপনীয় ও পারিবারিক বলে চেম্বারে আলোচনা করা সম্ভব নয় উল্লেখ করে তার বাসায় যেতে অনুরোধ করেন। আইনজীবী সরল বিশ^াসে তার বাসায় গিয়ে দেখেন বাসায় ওই নারী ছাড়াও আরো একজন মহিলা উপস্থিত রয়েছেন। হঠাৎ ৪জন যুবক লোহার রড ও চাপাতিসহ প্রবেশ করে জোরপূর্বক মহিলাদের সাথে আপক্তিকর ছবি তুলে ও ভিডিও ধারণ করে রাখে। পরবর্তীতে উক্ত ছবি ও ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে তার কাছে ৫ লাখ টাকা চাঁদা দাবী করে। অভিযোগ পাওয়ার পর র‌্যাব তদন্ত করে অভিযোগের সত্যতা পেয়ে অভিযান চালিয়ে অভিযুক্তদের গ্রেফতার করে। তাদের বিরুদ্ধে ফরিদপুরের কোতয়ালী থানায় চাঁদাবাজী ও পর্নোগ্রাফী নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

মধুখালী উপজেলার পঞ্চপল্লীর  ঘটনাস্থল পরিদর্শনে দুই মন্ত্রী
‘আল্পনায় বৈশাখ ১৪৩১’ বিশ্বরেকর্ড গড়ার দ্বারপ্রান্তে বাংলাদেশ
সদরঘাটে দুর্ঘটনা:৫ কর্মী পুলিশ হেফাজতে
সর্বশেষ সংবাদ