ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
পাংশায় খাদ্য বান্ধব কর্মসূচির ডিজিটাল ডাটাবেজ প্রণয়নে মতবিনিময় সভা
  • মোক্তার হোসে
  • ২০২২-০৭-১৯ ১৫:০৬:৩৭
পাংশা উপজেলায় গতকাল মঙ্গলবার দুপুরে খাদ্যবান্ধব কর্মসূচির ডিজিটাল ডাটাবেজ প্রণয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলায় খাদ্য বান্ধব কর্মসূচির ডিজিটাল ডাটাবেজ প্রণয়নে গতকাল ১৯শে জুলাই দুপুরে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 
  পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ আলীর সভাপতিত্বে মতবিনিময় সভায় পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন বিশ্বাস ও মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া বেগম, মাছপাড়া ইউপির চেয়ারম্যান ও পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোন্দকার সাইফুল ইসলাম (বুড়ো), বাহাদুরপুর ইউপির চেয়ারম্যান সজিব হোসেন, হাবাসপুর ইউপির চেয়ারম্যান আল মামুন খান, বাবুপাড়া ইউপির চেয়ারম্যান ইমান আলী সরদার, যশাই ইউপির চেয়ারম্যান ও যশাই উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আবু হোসেন খান, মৌরাট ইউপির চেয়ারম্যান আলহাজ্ব মোঃ হাবিবুর রহমান প্রামানিক, পাট্টা ইউপির চেয়ারম্যান আব্দুর রব (মোনা বিশ্বাস), কসবামাজাইল ইউপির চেয়ারম্যান শাহরিয়ার সুফল মাহমুদ ও কলিমহর ইউপির চেয়ারম্যান বিলকিছ বানু, পাংশা উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা মোঃ রেজাউল হক, ওসিএলএসডি মোহাম্মদ ইব্রাহিম আদম, পাংশা উপজেলা রাইস মিলস মালিক সমিতির সভাপতি দিলীপ দাস, ইউপি সচিব ও উদ্যোক্তগণসহ সংশ্লিষ্ট কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
  পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ আলী বলেন, আগামী সেপ্টেম্বর মাস থেকে নতুন নিয়মে খাদ্যবান্ধব কর্মসূচি চালু হবে। এর আগেই সকল ইউনিয়নের কার্ডধারী সুবিধাভোগীদের ডিজিটাল ডাটাবেজ সম্পন্ন করতে হবে। এ লক্ষ্যে তিনি সংশ্লিষ্ট সকলের দায়িত্বশীলভাবে কাজ করার গুরুত্বারোপ করেন।

 রাজবাড়ীতে ছাত্রলীগের উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ
বালিয়াকান্দিতে চলাচলকারী অবৈধ যানবাহন  প্রতিনিয়ত ঘটাচ্ছে দুর্ঘটনা॥নির্বিকার প্রশাসন
রাজবাড়ী জেলা নির্মাণ শ্রমিকের উদ্যোগে মহান মে দিবস পালিত
সর্বশেষ সংবাদ