ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
নিখোঁজের ৫দিন পর বালিয়াকান্দিতে পাট ক্ষেত থেকে কিশোর আকাশের মরদেহ উদ্ধার
  • দেবাশীষ বিশ্বাস
  • ২০২২-০৭-২০ ১৪:৫৪:৫৬

নিখোঁজের ৫দিন পর রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার জঙ্গল ইউনিয়নের পারুলিয়া একটি পাট ক্ষেতে থেকে কিশোর আকাশ খান(১৪) এর মরদেহ উদ্ধার করেছে।
  গতকাল ২০শে জুলাই রাত ৯টার দিকে সাধারণ ডায়েরীর তদন্তকালে মরদেহটি উদ্ধার করা হয় বলে জানা গেছে। নিহত আকাশ খান বালিয়াকান্দি উপজেলার পাইককান্দি গ্রামের মোঃ রাশেদুল খানের ছেলে।
  স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গত ১৬ই এপ্রিল সকালে ব্যাটারী চালিত ভ্যান নিয়ে রাস্তায় বের হয়ে নিখোঁজ হয় আকাশ। পরিবারের লোকজন খোঁজাখুঁজি করে খোঁজ পাইনি আকাশ খানের। পরদিন রবিবার বালিয়াকান্দি থানায় সাধারণ ডায়েরী করে আকাশের পিতা মোঃ রাশেদুল খান। সেই জিডি’র তদন্ত করলে গিয়ে জঙ্গল ইউনিয়নের পারুলিয়া পাট ক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়।
  পুলিশের একটি সূত্র জানায়, সামান্য কিছু পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে আকাশ খানকে হত্যা করা হতে পারে। এই ঘটনার তার নিকটতম ৩/৪ জন বন্ধু তাকে হত্যা করেছে বলে সূত্রটি নিশ্চিত করেছে।
  সূত্রটি আরও জানায়, দ্রুত সময়ের মধ্যে আসামীদের গ্রেফতার করা হবে। আসামীরা পুলিশের নজরদারিতে রয়েছে।
  বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ আসাদুজ্জামান বলেন, আমরা বিভিন্ন গোয়েন্দ তথ্য ও প্রযুক্তি ব্যবহার করে কিশোর আকাশের সন্ধানে কাজ শুরু করি। আজ রাত ৯টার দিকে নিখোঁজ আকাশের মরদেহ উদ্ধার করা হয়। নিহতের মরদেহের ময়ানা তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

 রাজবাড়ীতে ছাত্রলীগের উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ
বালিয়াকান্দিতে চলাচলকারী অবৈধ যানবাহন  প্রতিনিয়ত ঘটাচ্ছে দুর্ঘটনা॥নির্বিকার প্রশাসন
রাজবাড়ী জেলা নির্মাণ শ্রমিকের উদ্যোগে মহান মে দিবস পালিত
সর্বশেষ সংবাদ