ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
বালিয়াকান্দি মহাশ্মশান ও কেন্দ্রীয় মন্দিরে ভাগবতীয় আলোচনা ও কীর্তন অনুষ্ঠিত
  • তনু সিকদার সবুজ
  • ২০২২-০৭-২২ ১৪:৫০:৫১
সাপ্তাহিক শ্রীমদ্ভাগবৎ পাঠের বর্ষপূর্তি উপলক্ষ্যে বালিয়াকান্দি মহাশ্মশান ও কেন্দ্রীয় মন্দিরে গতকাল ২২শে জুলাই বিকালে ভাগবতীয় আলোচনা ও পদাবলী কীর্তন অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

সাপ্তাহিক শ্রীমদ্ভাগবৎ পাঠের বর্ষপূর্তি উপলক্ষ্যে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি মহাশ্মশান ও কেন্দ্রীয় মন্দিরে গতকাল ২২শে জুলাই বিকালে ভাগবতীয় আলোচনা ও পদাবলী কীর্তন অনুষ্ঠিত হয়। 
  ভাগবতীয় আলোচনা করেন শ্রীমদ্ভাগবৎ পাঠক সুনীল গোস্বামী এবং পদাবলী কীর্তন পরিবেশন করেন প্রহলাদ চন্দ্র বিশ্বাস। ভাগবতীয় আলোচনা ও পদাবলী কীর্তন শেষে ভক্তদের মধ্যে প্রসাদ বিতরণ করা হয়।
  এ সময় অতিথি হিসেবে বালিয়াকান্দি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আলমগীর বিশ্বাস আলম এবং বালিয়াকান্দি মহাশ্মশান ও কেন্দ্রীয় মন্দিরের সাবেক সভাপতি সাংবাদিক তনু সিকদার সবুজসহ স্থানীয় ও দূর-দূরান্ত থেকে আসা ভক্তগণ উপস্থিত ছিলেন।
  বালিয়াকান্দি মহাশ্মশান ও কেন্দ্রীয় মন্দিরের সভাপতি যোগেশ চন্দ্র সমাদ্দার ও সাধারণ সম্পাদক চন্দ্রনাথ কুন্ডু চন্দন জানান, প্রতি সোমবার মন্দিরে সাপ্তাহিক শ্রীমদ্ভাগবত পাঠ অনুষ্ঠিত হয়। বছর শেষে শ্রীমদ্ভাগতৎ পাঠের বর্ষপূর্তি উদযাপন করা হয়। এ উপলক্ষ্যে ভাগবতীয় আলোচনা ও পদাবলী কীর্তন অনুষ্ঠিত হয়। স্থানীয়দের পাশাপাশি দূর-দূরান্ত থেকে ভক্তরা এসে ভাগবতীয় আলোচনা ও পদাবলী কীর্তন শ্রবণ করে থাকেন। আলোচনা ও কীর্তন শেষে ভক্তদের মধ্যে প্রসাদ বিতরণ করা হয়। 

পাংশা উপজেলা নির্বাচনে মোটর সাইকেল প্রতীকের সমর্থনে বিভিন্ন স্থানে মিছিল-সভা
গোয়ালন্দে ছাত্রলীগের উদ্যোগে বিদ্যালয়ে বৃক্ষ রোপণ কর্মসূচি
বেলগাছি বাজারের দুই ব্যবসায়ীকে জরিমানা
সর্বশেষ সংবাদ