ঢাকা শুক্রবার, মে ১৭, ২০২৪
দৌলতদিয়া পতিতাপল্লী সংলগ্ন পুকুর থেকে যৌনকর্মী টুনির লাশ উদ্ধার
  • আবুল হোসেন
  • ২০২০-০৮-০৫ ১৮:০৩:০৮

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া পতিতাপল্লী সংলগ্ন পুকুর থেকে শাহনাজ আক্তার টুনি(২৫) নামে এক যৌনকর্মীর লাশ উদ্ধার হয়েছে। 
  গতকাল ৫ই আগস্ট বেলা ১১টার দিকে গোয়ালন্দ ঘাট থানার পুলিশ লাশটি উদ্ধার করে। নিহত শাহনাজ আক্তার টুনি নওগাঁ জেলা সদরের রেল কলোনী এলাকার কালামের মেয়ে এবং দৌলতদিয়া পতিতাপল্লীর আলেয়া বাড়ীওয়ালী ওরফে পরাণ আলেয়ার বাড়ীর ভাড়াটিয়া ছিল। 
  গোয়ালন্দ ঘাট থানা ও পতিতাপল্লী সূত্রে জানা গেছে, শাহনাজ আক্তার টুনি ২০১৪ সালের ২৩শে জানুয়ারী যৌনকর্মী হিসেবে নোটারী পাবলিকের কাছে এফিডেভিটের মাধ্যমে পতিতাপল্লীতে আসে। শুরু থেকেই সে পতিতাপল্লীর আলেয়া বাড়ীওয়ালীর বাড়ীতে ভাড়া থাকতো। গতকাল বুধবার সকালে পতিতাপল্লী সংলগ্ন পুকুরে লাশ ভাসতে দেখে স্থানীয়রা গোয়ালন্দ ঘাট থানায় খবর দিয়ে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে। 
  এ ব্যাপারে গোয়ালন্দ ঘাট থানার ওসি মোঃ আশিকুর রহমান বলেন, নিহত যৌনকর্মীর শরীরের কোথাও আঘাতের চি‎হ্ন পাওয়া যায়নি। লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়না তদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। কীভাবে বা কী কারণে তার মৃত্যু হয়েছে তা তদন্ত ছাড়া বলা যাচ্ছে না। ময়না তদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

গোয়ালন্দে চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মুন্সীর পথসভা
বালিয়াকান্দি উপজেলা চেয়ারম্যান পদে শেষ মুহুর্তের প্রচারণায় ব্যস্ত দুই প্রার্থী
গোয়ালন্দে ভোট গ্রহণ কর্মকর্তাদের  সাথে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ