ঢাকা শনিবার, এপ্রিল ২০, ২০২৪
রাজবাড়ী শহরের বেড়াডাঙ্গা থেকে উদ্ধারকৃত চোরাই গরু মালিককে ফিরিয়ে দিলো পুলিশ
  • আশিকুর রহমান
  • ২০২০-০৮-০৫ ১৮:০৪:৪৯

রাজবাড়ী শহরের বেড়াডাঙ্গা সজ্জনকান্দা এলাকা থেকে চোরাই গরু উদ্ধার করে মালিক আব্দুর রাজ্জাক চৌধুরীর কাছে ফিরিয়ে দিয়েছে পুলিশ।
  গতকাল ৫ই আগস্ট সকাল ১১টায় পুলিশ সুপারের কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে আব্দুর রাজ্জাক চৌধুরীর কাছে গরুটি হস্তান্তর করেন পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান,পিপিএম-বার।
  এ সময় অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সালাহ উদ্দিন, রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার, ডিআইও ওয়ান মোঃ সাইদুর রহমান ও সদর থানার এসআই সোহেল রানা উপস্থিত ছিলেন।
  গরুর মালিক সদর উপজেলার রামচন্দ্রপুর গ্রামের আঃ রাজ্জাক চৌধুরী বলেন, গত ২রা আগস্ট দিবাগত রাত ১০টার দিকে আমি আমার ১ লাখ ২০ হাজার টাকা মূল্যের গরুটিকে বাড়ির গোয়াল ঘরে রেখে ঘর তালা দিয়ে ঘুমিয়ে পড়ি। ভোরে উঠে দেখি গোয়াল ঘরের তালা ভাঙা এবং গরুটি নেই। পরে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও গরুটি পাচ্ছিলাম না। ৩রা আগস্ট আমি খবর পাই সদর থানার পুলিশ একটি চোরাই গরু উদ্ধার করেছে। পরে থানায় এসে দেখি গরুটি আমার।  
  সদর থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার জানান, তিনি ও এসআই সোহেল রানা সঙ্গীয় ফোর্সসহ পৌরসভা এলাকায় টহল ডিউটি করার সময় গত ২রা আগস্ট দিবাগত রাত সাড়ে ৩টার দিকে বেড়াডাঙ্গা সজ্জনকান্দা এলাকার ডাঃ এম.এ কুদ্দুসের বাড়ীর সামনের পাকা রাস্তার উপর দিয়ে চোরাই গরুটি পিকআপযোগে নিয়ে যাওয়ার সময় গরুটি উদ্ধার ও ২টি গরু চোরকে গ্রেফতার করেন।  
  গ্রেফতারকৃতরা হলো ঃ ফরিদপুরের কোতয়ালী থানাধীন রসুলপুর গ্রামের চান খাঁর ছেলে রেজাউল খাঁ(৩৬) এবং রাজবাড়ী সদর উপজেলার বানীবহ ইউনিয়নের লক্ষ্মীনারায়ণপুর গ্রামের আঃ হাই শেখের ছেলে সজীব শেখ(২২)।
  এ বিষয়ে রাজবাড়ী থানায় মামলা দায়ের করা হয়। মামলা নং-২, তাং-০৩/০৮/২০২০ইং, ধারাঃ ৪৫৭/৩৮০ পেনাল কোড এবং গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

নববর্ষ ১৪৩১ উপলক্ষ্যে রাজবাড়ীর পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে পুলিশ সুপারের বাণী
সর্বশেষ সংবাদ