ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
দৌলতদিয়ায় ভ্রাম্যমাণ আদালতে ৭জন মাদকসেবীর জেল-জরিমানা
  • মইনুল হক মৃধা
  • ২০২২-০৭-২৫ ১৫:২৮:৫৮

রাজবাড়ী জেলার গোয়ালন্দ পৌরসভার নিলু শেখের পাড়া ও দৌলতদিয়া পতিতাপল্লী সংলগ্ন পোড়াভিটা এলাকা থেকে হেরোইন ও গাঁজা সেবনরত অবস্থায় আটক ৭জন মাদকসেবীর প্রত্যেককে ১মাসের বিনাশ্রম জেল ও ১শত টাকা করে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। 
  গতকাল ২৫শে জুলাই বিকালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহযোগিতায় গোয়ালন্দ উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আশরাফুর রহমান এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। 
  সাজাপ্রাপ্ত মাদকসেবীরা হলো-দৌলতদিয়া ইউনিয়নের গেন্দু ব্যাপারীর পাড়ার গফুর খাঁর ছেলে রুবেল খাঁ(২৫), হামেদ মৃধার হাট এলাকার মজনু খাঁর ছেলে সিরাজ খাঁ(৩৪), গোয়ালন্দ পৌরসভার নিলু শেখের পাড়ার আকবর মন্ডলের ছেলে গোলাম মওলা মন্ডল(৩৮), ভাগলপুর নলডুবি এলাকার ছয়েদ আলী খাঁর ছেলে রিপন খাঁ(২৮), রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের গৌরিপুর গ্রামের আজাহার খানের ছেলে বাবলু খান(৩৭), ব্রাক্ষ্মণবাড়ীয়া জেলার  আজগু মিয়ার ছেলে দুলাল মিয়া(৩৫) এবং ফরিদপুরের আনছার কাজীডাঙ্গা এলাকার ফজলুল হক বেপারীর ছেলে এনামুল হক বেপারী(৩২)। 
  পরিদর্শক মনিরুজ্জামানের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের জেলা কার্যালয়ের একটি টিম ভ্রাম্যমাণ আদালতকে সহযোগিতা করে। সাজাপ্রাপ্তদের জেলা কারাগারে প্রেরণ হয়েছে।

 

পাংশা উপজেলা নির্বাচনে মোটর সাইকেল প্রতীকের সমর্থনে বিভিন্ন স্থানে মিছিল-সভা
গোয়ালন্দে ছাত্রলীগের উদ্যোগে বিদ্যালয়ে বৃক্ষ রোপণ কর্মসূচি
বেলগাছি বাজারের দুই ব্যবসায়ীকে জরিমানা
সর্বশেষ সংবাদ