ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
গোয়ালন্দ বাজার ব্যবসায়ী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত
  • আবুল হোসেন
  • ২০২২-০৭-২৬ ১৫:০৩:৩৪

রাজবাড়ী জেলার গোয়ালন্দ বাজার ব্যবসায়ী পরিষদের ত্রি-বার্ষিক নির্বাচন গত ২৫শে জুলাই শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে। 
  গোয়ালন্দ বাজারের গরু হাট সংলগ্ন মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ শেষে গণনার পর মধ্যরাতে ফলাফল ঘোষণা করা হয়।
  নির্বাচনে বাজার ব্যবসায়ী পরিষদের কার্যনির্বাহী কমিটির ১৮টি পদের বিপরীতে ৩২জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। তাদের মধ্যে সভাপতি পদে ছিদ্দিক মিয়া(চেয়ার) প্রতীকে ১ হাজার ১১২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী মোশারফ আহমেদ(ছাতা) প্রতীকে ৭৬৩ ভোট পেয়েছেন। 
  সাধারণ সম্পাদক পদে খোকন শেখ(মাছ) প্রতীকে ৯৩৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী গোলাম মাহবুবুর রাব্বানী(মোরগ) প্রতীকে ৮৭৬ ভোট পেয়েছেন। 
  এছাড়াও সহ-সভাপতি পদে জিয়াউল হাসান জিয়া বাবু আম, জিয়াউল হক বাবলু বাইসাইকেল ও মোবারক আলী বেপারী হরিণ, সহ-সাধারণ সম্পাদক পদে শহিদুল ইসলাম শহিদ হাতি ও ভরত চন্দ্র মন্ডল টেলিভিশন, সাংগঠনিক সম্পাদক পদে হাবিবুর রহমান জগ, কোষাধ্যক্ষ পদে আনিছুর রহমান ইউনুছ তালা, দপ্তর সম্পাদক পদে আব্দুল হালিম খান টেবিল ল্যাম্প, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে সাইফুর রহমান পারভেজ একতারা, প্রচার সম্পাদক পদে শাহিন শেখ ময়ুর, ধর্মীয় সম্পাদক পদে আব্দুল আলীম দোয়াত-কলম এবং কার্যকরী সদস্য পদে জাহিদ সরদার উটপাখি, শেখ মোঃ হানিফ কাপ-পিরিচ, মেহেদী হাসান গাভী, কাশেম সরদার অটোরিক্সা ও ও পলাশ মৃধা টেবিল ফ্যান প্রতীকে নির্বাচিত হয়েছেন। নির্বাচনে ২হাজার ১৯৯ জন ভোটারের মধ্যে ১ হাজার ৯০৫ জন ভোটার ভোট প্রদান করেন। 

 

কালুখালীর সাওরাইলে দেশীয় অস্ত্রসহ দুই সন্ত্রাসী গ্রেফতার
রাজবাড়ীতে হাসপাতালে দ্বিগুণ রোগী॥হিমশিম খাচ্ছে কর্তৃপক্ষ
বালিয়াকান্দিতে টিউবওয়েল আছে পানি নেই॥বিপর্যস্ত জনজীবন