ঢাকা বুধবার, মে ১, ২০২৪
পাংশার বাবুপাড়া ইউনিয়নের ৯নং ওয়ার্ড আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত
  • মোক্তার হোসেন
  • ২০২২-০৭-২৮ ১৬:০৩:৫২
পাংশার বাবুপাড়া ইউপির ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের গতকাল বৃহস্পতিবার বিকেলে ত্রি-বার্ষিক সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খোন্দকার সাইফুল ইসলাম বুড়ো বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার বাবুপাড়া ইউপির ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন গতকাল ২৮শে জুলাই বিকেলে কোলানগর একাডেমী চত্বরে অনুষ্ঠিত হয়েছে।
  বাবুপাড়া ইউপির ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্বাস উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির বারবার নির্বাচিত চেয়ারম্যান খোন্দকার সাইফুল ইসলাম (বুড়ো) বক্তব্য রাখেন।
  অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে পাংশা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ওহাব মন্ডল, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ ওসমান গনী, আওয়ামী লীগ নেতা ও বাবুপাড়া ইউপির চেয়ারম্যান মোঃ ইমান আলী সরদার, বাবুপাড়া ইউপি আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আমিরুল ইসলাম আমান, বাবুপাড়া ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বাবুপাড়া ইউপির ২নং ওয়ার্ডের বারবার নির্বাচিত মেম্বার নিজাম উদ্দিন সরদার ও ইউপি সদস্য সদর প্রামানিক প্রমূখ বক্তব্য রাখেন। সভা সঞ্চালনা করেন বাবুপাড়া ইউপির ৭নং ওয়ার্ডের মেম্বার নাজমুল হোসেন।
  সম্মেলন অনুষ্ঠানে নেতৃবৃন্দ বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থাভাজন রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি তৃণমূলে আওয়ামী লীগকে সুসংগঠিত করেছেন। তিনি এলাকার উন্নয়নের রূপকার। রাস্তাঘাট ব্রিজ কালভার্ট, শিক্ষা প্রতিষ্ঠানসহ এলাকার সার্বিক উন্নয়নে তার ব্যাপক অবদান রয়েছে। এলাকায় উন্নয়ন, শান্তি-শৃঙ্খলা, আওয়ামী লীগকে সুসংগঠিত করা, রাজনৈতিক দূরদর্শিতাসহ বলিষ্ঠ নেতৃত্বের কারণে জিল্লুল হাকিমের পক্ষে ব্যাপক জনপ্রিয়তা সৃষ্টি হয়েছে। আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপির নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন বক্তারা।
  সম্মেলনে বাবুপাড়া ইউপির ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি প্রার্থী হিসেবে মোঃ আব্বাস উদ্দিন, আব্দুল মাজেদ ও কায়সার খান এবং সাধারণ সম্পাদক হিসেবে আজিজুল ইসলাম খান, মোফাজ্জেল বিশ্বাস ও আব্দুর রাজ্জাক নিজেদের নাম ঘোষণা করেন। 
  নতুন কমিটি গঠনের বিষয়ে আওয়ামী লীগ নেতৃবৃন্দ বলেন, সভাপতি ও সাধারণ সম্পাদক পদপ্রত্যাশীদের নামের তালিকা রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের নিকট জমা দেওয়া হবে। তিনি পদ প্রত্যাশী নেতাদের সাংগঠনিক কর্মতৎপরতা ও জনমত যাচাই করে নতুন কমিটি গঠনের দিক নির্দেশনা প্রদান করবেন।

উজানচরে অবৈধ বালু উত্তোলন অভিযানে মেশিন-পাইপ ধ্বংস
পাংশার তারাপুরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা ইমান আলী মাষ্টারের দাফন
পাংশায় আদিবাসীদের মন্দিরে হারমোনিয়াম দিলেন ইউএনও
সর্বশেষ সংবাদ