ঢাকা শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪
রাজবাড়ীতে জাতীয় মৎস্য সপ্তাহের সমাপনীতে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত
  • আসাদুজ্জামান নুর
  • ২০২২-০৭-২৯ ১৪:৩৫:৪৪
রাজবাড়ী কালেক্টরেটের সম্মেলন কক্ষে গতকাল ২৯শে জুলাই সকালে জাতীয় মৎস্য সপ্তাহের সমাপনীতে জেলা প্রশাসক আবু কায়সার খান পুরস্কার বিতরণ করেন -মাতৃকণ্ঠ।

“নিরাপদ মাছে ভরবো দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ২৩ থেকে ২৯শে জুলাই জাতীয় মৎস্য সপ্তাহ-২০২২ সমাপ্ত হয়েছে।
  এ উপলক্ষে গতকাল ২৯শে জুলাই সমাপনীতে সকালে জাতীয় মৎস্য সপ্তাহ বাস্তবায়ন সম্পর্কিত জেলা কমিটির আয়োজনে কালেক্টরেটের সম্মেলন কক্ষে মূল্যায়ন সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে জেলা প্রশাসক আবু কায়সার খান বক্তব্য রাখেন। 
  জেলা মৎস্য অফিসার মোঃ মশিউর রহমানের সভাপতিত্বে ও সদর উপজেলা মৎস্য অফিসার মোস্তফা আল রাজীবের সঞ্চলনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন রাজবাড়ী সরকারী আদর্শ মহিলা কলেজের সহকারী অধ্যাপক আব্দুর রশীদ মন্ডল, শিক্ষার্থী অভিভাবক ডাঃ সমীর কুমার দাশ ও মৎস্যজীবি নিরোদ হালদার প্রমুখ। 
  এ সময় জেলা প্রশাসনের সহকারী কমিশনার(এনডিসি) সাইফুল হুদা, জেলা মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা শামীমা আক্তার, সদর উপজেলা মৎস্য সম্প্রসারণ অফিসার মোস্তফা কামালসহ মৎস্যজীবি ও মৎস্যচাষী এবং শিক্ষার্থীসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন। 
  উল্লেখ্য, জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন উপলক্ষ্যে জেলা মৎস্য অফিসের পক্ষ থেকে জেলা প্রশাসক আবু কায়সার খানকে সম্মাননা স্মারক ক্রেস্ট প্রদান করা হয় এবং জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে রচনা প্রতিযোগিতায় বিজয়ী (৩জন কলেজ শিক্ষার্থী ৩জন যুব উন্নয়নের প্রশিক্ষণার্থী) মোট ৬জন বিজয়ীর মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

 

পিলখানা হত্যাকান্ডের পুনঃ বিচার ও চাকরী পুনর্বহালের দাবীতে রাজবাড়ীতে মানববন্ধন
দৈনিক রাজবাড়ী কণ্ঠ পত্রিকার প্রকাশক মনিরুজ্জামানের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন
রাজবাড়ীতে দিনব্যাপী উত্তম মৎস্য চাষ বিষয়ক প্রশিক্ষণ
সর্বশেষ সংবাদ