ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
বালিয়াকান্দির স্বাস্থ্য কমপ্লেক্সে আল্ট্রাসনোগ্রাম সেবা উদ্বোধন
  • তনু সিকদার সবুজ
  • ২০২২-০৮-০৩ ১৬:৫১:০৫
রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটন গতকাল ৩রা আগস্ট সকালে বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আল্ট্রাসনোগ্রাম সেবা কার্যক্রম উদ্বোধন করেন। এ সময় বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ নাসির উদ্দিন উপস্থিত

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গতকাল ৩রা আগস্ট সকালে আল্ট্রাসনোগ্রাম সেবা চালু হয়েছে।
  রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটন আল্ট্রাসনোগ্রাম সেবার কার্যক্রম উদ্বোধন করেন। এরপর তিনি স্বাস্থ্য কমপ্লেক্সের বিভিন্ন সেবা কার্যক্রম পরিদর্শন করেন। এ সময় বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ নাসির উদ্দিন, স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ সুমন কুমার সরকার, ডাঃ সজল কুমার সোম, ডাঃ শায়লা শারমিন, ডাঃ জান্নাতুল ফেরদৌস ও ডাঃ নিউটন শিকদার প্রমুখ উপস্থিত ছিলেন। 
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ নাসির উদ্দিন বলেন, ১৯৬৮ সালে প্রতিষ্ঠিত ৫০ শয্যার স্বাস্থ্য কমপ্লেক্সটিতে এতদিন আল্ট্রাসনোগ্রাম সেবা ছিল না। বিভিন্ন ক্যাটাগরীতে নির্ধারিত ফি (১১০-২২০) প্রদান করে অফিস চলাকালীন সময়ে যে কেউ এই সেবা গ্রহণ করতে পারবেন। এতে বেসরকারী ক্লিনিক-ডায়াগনস্টিক সেন্টারের তুলনায় খরচ অনেকটাই সাশ্রয় হবে। 

পাংশা-কালুখালীতে আ’লীগ সমর্থিত প্রার্থীর নির্বাচনী পথসভায় নেতাকর্মীদের জনস্রোত
পাংশায় র‌্যাবের অভিযানে বিদেশী  অস্ত্রসহ সাবেক মেম্বার গ্রেফতার
গোয়ালন্দে প্রতীক পেয়ে চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মুন্সীর বিশাল শোডাউন
সর্বশেষ সংবাদ