ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
পাংশা আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গমাতার জন্মবার্ষিকী উদযাপন
  • মোক্তার হোসেন
  • ২০২২-০৮-০৮ ১৪:৫৭:৩৯
পাংশায় গতকাল সোমবার বিকেলে আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকীর অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুড়ো বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে গতকাল ৮ই আগস্ট বিকালে দলীয় কার্যালয়ে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী উদযাপিত হয়েছে। 
  পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম (বুড়ো)’র সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে পাংশা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি একেএম শফিকুল মোরশেদ আরুজ, পাংশা উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও বাবুপাড়া ইউপির চেয়ারম্যান মোঃ ইমান আলী সরদার, পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক ও পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন বিশ্বাস, পাংশা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ শাহিদুল ইসলাম মারুফ ও পাংশা উপজেলা ছাত্রলীগের সভাপতি কামাল আল মামুন প্রমূখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। উপস্থাপনা করেন পাংশা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ওহাব মন্ডল। অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা মোহাঃ আব্দুর রাজ্জাক।
  অনুষ্ঠানে পাংশা উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোঃ মনজুর কাদের মাসুদ, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ ওসমান গনী, পাংশা উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক লাবলু বিশ্বাস, কসবামাজাইল ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান পিল্টু জোয়ার্দ্দার ও পাংশা পৌরসভার কাউন্সিলর সোরাফ মন্ডলসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
আসন্ন পাংশা উপজেলা নির্বাচন উপলক্ষ্যে পূজা উদযাপন পরিষদের মতবিনিময় সভা
সর্বশেষ সংবাদ