ঢাকা শনিবার, মে ১১, ২০২৪
রাজবাড়ীতে ‘আশুরার গুরুত্ব ও তাৎপর্য’ শীর্ষক আলোচনা সভা ও দোয়া মাহফিল
  • আসাদুজ্জামান নুর
  • ২০২২-০৮-০৯ ১৬:৪৮:৪৯
রাজবাড়ী জেলা প্রশাসন ও ইসলামিক ফাউন্ডেশনের জেলা কার্যালয়ের আয়োজনে গতকাল ৯ই আগস্ট বেলা ১১টায় ‘আশুরার গুরুত্ব ও তাৎপর্য’ শীর্ষক আলোচনা সভা ও দোয়া মাহফিলে জেলা প্রশাসক আবু কায়সার খান বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

পবিত্র আশুরা ১৪৪৪ হিজরী উদযাপন উপলক্ষ্যে রাজবাড়ীতে ‘আশুরার গুরুত্ব ও তাৎপর্য’ শীর্ষক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 
  জেলা প্রশাসন ও ইসলামিক ফাউন্ডেশনের জেলা কার্যালয়ের আয়োজনে গতকাল ৯ই আগস্ট বেলা ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষেআলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 
  আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক আবু কায়সার খান। অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোঃ মাহাবুর রহমান শেখের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ইসলামিক ফাউন্ডেশনের জেলা কার্যালয়ের উপ-পরিচালক মোঃ সাহাবুদ্দীন এবং আলোচক হিসেবে ভান্ডারিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ আবুল এরশাদ মুহাম্মদ সিরাজুম্মুনির বক্তব্য রাখেন।
  বক্তাগণ হিজরী ৬১ সালের ১০ই মহররম বর্তমান ইরাকের কারবালা প্রান্তরে মহানবী হযরত মুহাম্মদ(সাঃ)-এর দৌহিত্র ইমাম হোসেনের সপরিবারে ইসলামের শত্রু এজিদ বাহিনীর হাতে শাহাদৎবরণের ঘটনা তুলে ধরেন। আলোচনা সভার শেষে কারবালায় শাহাদৎবরণকারীদের রূহের মাগফেরাত এবং দেশ ও জাতির মঙ্গল কামনা করে দোয়া করা হয়। 
  এ সময় জেলা প্রশাসন ও ইসলামিক ফাউন্ডেশনের কর্মকর্তা-কর্মচারীসহ বিভিন্ন মসজিদের ইমামগণ উপস্থিত ছিলেন।  

ঢাকা-খুলনা মহাসড়কের খানখানাপুরে ট্রাক-মাইক্রোবাসের সংঘর্ষে আহত-১০
নিজ নির্বাচনী এলাকা পাংশায় আজ আসছেন রেলপথ মন্ত্রী জিল্লুল হাকিম
বালিয়াকান্দিতে চেয়ারম্যান প্রার্থী আজাদের বাড়ীতে প্রতিপক্ষের হামলা॥১জন হাসপাতালে
সর্বশেষ সংবাদ