ঢাকা শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
এডঃ রফিকুস সালেহীনের বিদেহী আত্মার মাগফিরাত কামনায় পাংশায় দোয়া মাহফিল
  • মোক্তার হোসেন
  • ২০২২-০৮-১২ ১৪:১৮:০৩
পাংশা সাব-রেজিস্ট্রি অফিস সংলগ্ন জামে মসজিদে গতকাল ১২ই আগস্ট রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এডভোকেট সৈয়দ রফিকুস সালেহীনের বিদেহী আত্মার মাগফিরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি, খ্যাতিমান আইনজীবী সদ্য প্রয়াত সৈয়দ রফিকুস সালেহীনের বিদেহী আত্মার মাগফিরাত কামনায় গতকাল ১২ই আগস্ট পারিবারিক আয়োজনে পাংশা সাব-রেজিস্ট্রি অফিস সংলগ্ন জামে মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 
  জানা যায়, গতকাল শুক্রবার জুম্মার নামাজের পর আয়োজিত অনুষ্ঠানে স্মৃতিচারণমূলক সংক্ষিপ্ত বক্তব্য রাখেন প্রয়াত এডভোকেট সৈয়দ রফিকুস সালেহীনের জ্যেষ্ঠ ভাই এসটি মাহমুদ ও পুত্র সৈয়দ তাশফিন সালেহীন পাপুন।
  অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন পাংশা সাব-রেজিস্ট্রি অফিস সংলগ্ন জামে মসজিদের ইমাম ও পুঁইজোর ফাজিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা সাঈদ আহমেদ।
  পাংশা সাব-রেজিস্ট্রি অফিস সংলগ্ন জামে মসজিদের সাধারণ সম্পাদক নওশাদ আলী(বাবুল চৌধুরী), বীর মুক্তিযোদ্ধা সৈয়দ নূর-ই-আলম ইমরোজ, রফিকুল ইসলাম, উদয়পুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামসুল আলম, মোস্তাফিজুর রহমান, রফিকুল ইসলাম খান পলাশ, জয়নুল আরেফিন কোহেন, সাংবাদিক ও কবি নেহাল আহমেদ, সৈয়দ রফিকুস সালেহীনের পরিবারের সদস্যবৃন্দ ও মসজিদের মুসল্লীগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
  মিলাদ ও দোয়া অনুষ্ঠান শেষে এসটি মাহমুদ পরিবারের সদস্যদের নিয়ে পাংশা সাব-রেজিস্ট্রি অফিস সংলগ্ন জামে মসজিদের অদূরে পারিবারিক কবরস্থনে তার পিতা-মাতার কবর জিয়ারত করেন।
  উল্লেখ্য, পাংশা শহরের নারায়নপুর গ্রামে সৈয়দ রফিকুস সালেহীনর জন্ম ও বেড়ে উঠা। কর্মজীবনে তিনি রাজবাড়ী শহরে বসবাস করতেন। গত ২৫শে জুলাই সকাল ৯টায় তিনি রাজবাড়ী শহরের সজ্জনকান্দায় নিজ বাড়ীতে ৮৫ বছর বয়সে বার্ধক্যজনিক কারণে ইন্তেকাল করেন। কর্ম ও রাজনৈতিক জীবনে তার সুনাম সর্বজনবিদিত। এডভোকেট সৈয়দ রফিকুস সালেহীনের মৃত্যুতে প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা, সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, রাজবাড়ী জেলা আওয়ামী লীগ, জেলা বার এসোসিয়েশনসহ বিভিন্ন সংগঠন ও শ্রেণি পেশার বিশিষ্ট ব্যক্তিগণ শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।

গোয়ালন্দে প্রবাসী সবুজ হত্যার সাথে জড়িতদের ফাঁসির দাবীতে মানববন্ধন
গোয়ালন্দে সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামী গ্রেপ্তার
 কালুখালীতে ভোক্তা অধিকারের অভিযানে দুই প্রতিষ্ঠানকে ১০হাজার টাকা জরিমানা
সর্বশেষ সংবাদ