ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
পাংশায় আ’লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত
  • মোক্তার হোসেন/শামীম হোসেন
  • ২০২২-০৮-১৫ ১৫:০৯:১৫

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে গতকাল ১৫ই আগস্ট স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকীতে জাতীয় শোক দিবস পালিত হয়েছে।
  এ উপলক্ষে সোমবার সকাল সাড়ে ৮টায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় পতাকা, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের পতাকা অর্ধনমিত করে উত্তোলন করা হয়। এছাড়া কালো পতাকা উত্তোলন করা হয়। এরপর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা হয়। বিকেলে পাংশা পৌরসভা মাঠে আলোচনা ও দোয়া মাহফিল শেষে উপস্থিত লোকজনের মাঝে খাদ্য বিতরণ করা হয়। 
  বিকেল পৌনে ৬টায় আলোচনা অনুষ্ঠান শুরেু হয়ে রাত পৌনে ৯টায় জাতীয় শোক দিবসের কর্মসূচি শেষ হয়।
  পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুড়োর সভাপতিত্বে এবং পাংশা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ আব্দুল ওহাব মন্ডলের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি বক্তব্য রাখেন।
  অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আওয়ামী লীগ নেতা রেজাউল হক রেজা, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি একেএম শফিকুল মোরশেদ আরুজ, পাংশা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি বিশিষ্ট শিল্পপতি শামসুল আলম মৃধা, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ আমজাদ হোসেন, রাজবাড়ী জেল আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, পাংশা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি অনিল কুমার বিশ্বাস, পাংশা পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র মোঃ ওয়াজেদ আলী, পাংশা পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার প্যানেল মেয়র ওদুদ সরদার বক্তব্য রাখেন। অন্যান্যের মধ্যে পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম-আহবায়ক ও পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন বিশ্বাস, পাংশা উপজেলা ছাত্রলীগের সভাপতি কামাল আল মামুন ও সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা প্রমূখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
  অনুষ্ঠানে বাবুপাড়া ইউপির চেয়ারম্যান ইমান আলী সরদার, যশাই ইউপির চেয়ারম্যান আবু হোসেন খান, পাংশা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল জলিল বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক মোঃ ওসমান গনী, কোষাধ্যক্ষ উত্তম কুমার কুন্ডু, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক সুব্রত কুমার দাস সাগর, দপ্তর সম্পাদক মোঃ মনজুর কাদের মাসুদ, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন, সহপ্রচার ও প্রকাশনা সম্পাদক লাবলু বিশ্বাস, পাংশা পৌরসভার কাউন্সিলর মোতালেব হোসেন মোল্লা, চাঁদ আলী সরদার, বাদশা মন্ডল ও সোরাপ মন্ডল, পাংশা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহিদুল ইসলাম মারুফ, সাবেক সাধারণ সম্পাদক খন্দকার তাজবীর হাসান সিসিলসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের কয়েক হাজার নেতাকর্মী সমর্থক উপস্থিত ছিলেন।
  অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন পাংশা উপজেলা আওয়ামী লীগের ধর্মীয় সম্পাদক ও চরঝিকড়ী মকবুল হোসেন স্মৃতি সিনিয়র মাদ্রসার অধ্যক্ষ মাওলানা মোঃ আব্দুল কুদ্দুস।

নির্বাচনে শেষ দিন পর্যন্ত মাঠে থাকবো--স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এডঃ নেকবর হোসেন মনি
পাংশার নাদুরিয়ায় উপজেলা চেয়াম্যান প্রার্থী সাইফুল ইসলাম বুড়ো’র নির্বাচনী পথসভা
গোয়ালন্দে অভিযান সত্বেও থামছে না বেপরোয়া মাটি ও বালি ব্যবসায়ী চক্র
সর্বশেষ সংবাদ