ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
বালিয়াকান্দিতে যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত
  • তনু সিকদার সবুজ
  • ২০২২-০৮-১৫ ১৫:১২:৫১

রাজবাড়ী জেলার বালিয়াকান্দিতে যথাযথ মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। 
   এ উপলক্ষ্যে গতকাল ১৫ই আগস্ট সকালে প্রথমে বালিয়াকান্দি উপজেলা পরিষদ চত্ত্বরে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। 
  পুষ্পস্তবক অর্পণ করে উপজেলা প্রশাসন ও পরিষদ, মুক্তিযোদ্ধা সংসদ, থানা, উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন, ভূমি অফিস, উপজেলা প্রেসক্লাব, বালিয়াকান্দি সদর ইউনিয়ন পরিষদ, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদসহ বিভিন্ন সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠানসহ অন্যান্যরা।
  পুষ্পস্তবক অর্পণ শেষে মুক্তিযোদ্ধাদের আয়োজনে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে বঙ্গবন্ধুর আত্মার শান্তি কামনায় দোয়া-মোনাজাত করা হয়। দোয়া পরিচানা করেন উপজেলা পরিষদ মসজিদের ইমাম মাওলানা আবু সাঈদ। 
  এরপর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদের অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয় আলোচনা সভা, যুব ঋণ বিতরণ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান। 
  উপজেলা নির্বাহী অফিসার আম্বিয়া সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের অবসরপ্রাপ্ত যুগ্ম-সচিব বীর মুক্তিযোদ্ধা গোলাম রহমান মিঞা, বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, মহিলা ভাইস চেয়ারম্যান খোদেজা বেগম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হান্নান মোল্লা, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল মতিন ফেরদৌস, বালিয়াকান্দি থানার এসআই আসাদুজ্জামান রিপন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কাজী এজাজ কায়সার, সহকারী শিক্ষা কর্মকর্তা চঞ্চল মাহমুদ, ডাঃ সজল কুমার সোম প্রমুখ বক্তব্য রাখেন। আলোচনা সভার শেষে উপজেলা যুব উন্নয়ন দপ্তরের আয়োজনে ১৫ জন যুব’র মধ্যে যুব ঋণের চেক বিতরণ ও দিবসটি উপলক্ষ্যে আয়োজিত বিভিন্ন প্রতিযোগিতার বিজয়ীদের মধ্য পুরস্কার বিতরণ করা হয়। 

কালুখালীর সাওরাইলে দেশীয় অস্ত্রসহ দুই সন্ত্রাসী গ্রেফতার
রাজবাড়ীতে হাসপাতালে দ্বিগুণ রোগী॥হিমশিম খাচ্ছে কর্তৃপক্ষ
বালিয়াকান্দিতে টিউবওয়েল আছে পানি নেই॥বিপর্যস্ত জনজীবন