ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
পাংশার মৌরাটে শ্রীকৃষ্ণের ৫২৪৮তম আবির্ভাব উৎসব উদযাপিত
  • পাংশা প্রতিনিধি
  • ২০২২-০৮-১৯ ১৬:০৭:২৩

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার মৌরাট ইউনিয়ন নামযজ্ঞ উদযাপন পরিষদের উদ্যোগে গতকাল ১৯শে আগস্ট উৎসবমূখর পরিবেশে ভগবান শ্রীকৃষ্ণের ৫২৪৮তম আবির্ভাব উৎসব-২০২২ উদযাপিত হয়েছে। এ উপলক্ষে আনন্দ শোভাযাত্রা, আলোচনা, কীর্তন ও প্রসাদ বিতরণসহ দিনব্যাপী কর্মসূচির আয়োজন করা হয়।
  জানা যায়, গতকাল শুক্রবার সকাল ১০টায় ধুলিয়াট দুর্গামন্দির থেকে আনন্দ শোভাযাত্রা বের করে বাগদুলী বাজার ও মালঞ্চী গোবিন্দ মন্দির হয়ে মৌরাট ইউনিয়ন নাটমন্দিরে সমবেত হয় সনাতন ধর্মের বিভিন্ন শ্রেণি পেশার মানুষ। 
  মৌরাট ইউনিয়ন নাটমন্দির প্রাঙ্গনে সংগঠনের সভাপতি ও পাংশা সরকারী কলেজ শিক্ষক পরিষদের সহ-সাধারণ সম্পাদক শিব শংকর চক্রবর্তীর সভাপতিত্বে অনুষ্ঠানে অপূর্ব বিশ্বাস, অখিল মৌলিক, বাসুদেব গোস্বামী, শ্যামল কুন্ডু, অনাথ বিশ্বাস ও অমল বিশ্বাস প্রমূখ বক্তব্য রাখেন।
  সভাপতির বক্তব্যে শিব শংকর চক্রবর্তী বলেন, মৌরাট ইউনিয়ন নামযজ্ঞ উদযাপন পরিষদের ব্যানারে সনাতন ধর্মের সকল প্রকার অনুষ্ঠান পালন করা হয়। পারস্পারিক সহযোগিতার মাধ্যমে এ সব অনুষ্ঠান করা হয়। তিনি সবাইকে জন্মাষ্টমীর শুভেচ্ছা জানিয়ে বলেন, বর্তমান সরকার সব ধর্মের সমান অধিকার দিয়েছে। সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।
  অনুষ্ঠানে পদাবলী কীর্তন পরিবেশন করেন রমেন্দ্রনাথ। সনাতন ধর্মের বহু নারী-পুরুষ মনোযোগ সহকারে আলোচনা ও কীর্তন উপভোগ করেন। মৌরাট ইউনিয়ন নামযজ্ঞ উদযাপন পরিষদের নেতৃবৃন্দসহ সনাতন ধর্মের বিভিন্ন শ্রেণি পেশার লোকজন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।  শেষে উপস্থিত সবার মাঝে প্রসাদ বিতরণ করা হয়।

 রাজবাড়ীতে ছাত্রলীগের উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ
বালিয়াকান্দিতে চলাচলকারী অবৈধ যানবাহন  প্রতিনিয়ত ঘটাচ্ছে দুর্ঘটনা॥নির্বিকার প্রশাসন
রাজবাড়ী জেলা নির্মাণ শ্রমিকের উদ্যোগে মহান মে দিবস পালিত
সর্বশেষ সংবাদ