ঢাকা রবিবার, মে ১৯, ২০২৪
পাংশায় বীর মুক্তিযোদ্ধা গৌর বসাকের পরলোকগমন
  • মোক্তার হোসেন
  • ২০২২-০৮-২০ ১৬:৫৯:০০
পাংশার মৈশালা গ্রামে গতকাল শনিবার বিকেলে বীর মুক্তিযোদ্ধা গৌর চন্দ্র বসাকের মৃত্যুজনিত গার্ড অব অনার প্রদান করা হয়। ইউএনও মোহাম্মাদ আলী কফিনে পুষ্পার্ঘ্য অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা পৌরসভার ৮নং ওয়ার্ডের মৈশালা গ্রামের মুক্তিযোদ্ধা গৌর চন্দ্র বসাক(৭০) গতকাল ২০শে আগস্ট সকাল সাড়ে ১১টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে পরলোকগমন করেছেন। 
  বীর মুক্তিযোদ্ধা গৌর চন্দ্র বসাক পাংশা পৌরসভা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক গৌতম বসাকের পিতা।
  জানা যায়, গতকাল শনিবার সকাল সাড়ে ১১টার দিকে বিষ্ণুপুর মাঠের নিজ জমির ধানক্ষেতে সার দিতে গিয়ে আকস্মিকভাবে হৃদরোগে আক্রান্ত হন মুক্তিযোদ্ধা গৌর চন্দ্র বসাক। ঘটনার পরপর খবর পেয়ে পরিবারের লোকজন সেখান থেকে তাকে উদ্ধার করে পাংশা হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করে।
  গতকাল শনিবার বিকেল তিনটার দিকে পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ আলীর নেতৃত্বে মৈশালা নিজ গ্রামের বাড়ির সামনে মুক্তিযোদ্ধা গৌর চন্দ্র বসাকের মৃত্যুজনিত গার্ড অব অনার প্রদান করা হয়। রাজবাড়ী পুলিশ লাইন্সের এএসআই মোঃ রুহুল আমিনের নেতৃত্ব পুলিশের একটিদল গার্ড অব অনার পরিচালনা করে। গার্ড অব অনারের আগে পাংশা উপজেলা প্রশাসন ও মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ আলী মুক্তিযোদ্ধা গৌর চন্দ্র বসাকের কফিনে পুষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।
  এছাড়া পাংশা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোঃ চাঁদ আলী খান, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুক্তিযোদ্ধা মোঃ ওসমান গনী, পাংশা পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পাংশা পৌরসভার প্যানেল মেয়র ওদুদ সরদারসহ উপস্থিত মুক্তিযোদ্ধাগণ ও স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার বিশিষ্ট ব্যক্তিরা মুক্তিযোদ্ধা গৌর বসাকের কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে। বিকেল সাড়ে ৫টার দিকে পাংশা আদি মহাশ্মশানে তার শেষ কৃত্যানুষ্ঠান অনুষ্ঠিত হয়।
  মৃত্যুকালে তিনি স্ত্রী, ১পুত্র ও ১কন্যা সন্তান, ৪ভাই ও ১বোনসহ বহু আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

মেলার লটারিতে মোটর সাইকেল পেল মা; কপাল পুড়ল মেয়ের!
দৌলতদিয়া ঘাটে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মুন্সীর পথসভা অনুষ্ঠিত
দক্ষিণবাড়ী গ্রামে আনারসের সমর্থকের মাথা ফাটালো প্রতিপক্ষের সমর্থকেরা
সর্বশেষ সংবাদ