ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
গ্রেনেড হামলা দিবস উপলক্ষে কালুখালীতে আলোচনা সভা
  • ফজলুল হক
  • ২০২২-০৮-২১ ১৪:৩৮:১০
গ্রেনেড হামলা দিবস উপলক্ষে কালুখালী উপজেলা আওয়ামী লীগের আয়োজনে গতকাল ২১শে আগস্ট বিকালে দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

গ্রেনেড হামলা দিবস উপলক্ষে রাজবাড়ী জেলার কালুখালী উপজেলা আওয়ামী লীগের আয়োজনে গতকাল ২১শে আগস্ট বিকালে দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 
  উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও কালিকাপুর ইউপির চেয়ারম্যান আতিউর রহমান নবাবের সভাপতিত্বে আলোচনা সভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী টিটো, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম খায়ের, সাংগঠনিক সম্পাদক ও মৃগী ইউপির চেয়ারম্যান এম.এ মতিন, রতনদিয়া ইউপির চেয়ারম্যান মেহেদী হাচিনা পারভীন নিলুফা, মদাপুর ইউপির চেয়ারম্যান মিজানুর রহমান মজনু, সাওরাইল ইউপির চেয়ারম্যান শহিদুল ইসলাম আলী, উপজেলা যুবলীগের আহ্বায়ক মনিরুজ্জামান চৌধুরী মবি, যুগ্ম-আহ্বায়ক সোহেল আলী মোল্লা, রাকিবুল ইসলাম লাবু, সদস্য জামির হোসেন জয়, উপজেলা ছাত্রলীগের সভাপতি শেখ মোঃ রিপন ও সাধারণ সম্পাদক সাগর মন্ডল প্রমুখ বক্তব্য রাখেন। 
  বক্তাগণ বিএনপি-জামাত জোট সরকারের আমলে ২০০৪ সালের ২১শে আগস্ট ঢাকার বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের সমাবেশে গ্রেনেড হামলার ঘটনায় জড়িত সকলের শাস্তি নিশ্চিত করার দাবী জানান। আলোচনা সভার শেষে ২১শে আগস্টের গ্রেনেড হামলায় নিহতদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া-মোনাজাত করা হয়।

 রাজবাড়ীতে ছাত্রলীগের উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ
বালিয়াকান্দিতে চলাচলকারী অবৈধ যানবাহন  প্রতিনিয়ত ঘটাচ্ছে দুর্ঘটনা॥নির্বিকার প্রশাসন
রাজবাড়ী জেলা নির্মাণ শ্রমিকের উদ্যোগে মহান মে দিবস পালিত
সর্বশেষ সংবাদ